বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
logo
হাজীগঞ্জে ট্রেনের চাপায় অটোবাইক চালকসহ যুবলীগ নেতার করুণ মৃত্যু
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৬ ০৮:২৭:২৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জ রেল স্টেশন সংলগ্ন স্থানের পূর্ব কাজিরগাঁও গ্রামে ট্রেনের চাপায় দু’ যুবক নিহত হয়েছে। গতকাল ২১ নভেম্বর সোমবার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেসের নিচে চাপা পড়ে সিএনজি চালিত অটোরিক্সা। এতে হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের অটোচালক কালু মিয়া (৪৫) ও অটোরিক্সার যাত্রী একই গ্রামের বড় বাড়ির ও ৫নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম সিহাব (৩৫) খন্ডবিখন্ড হয়ে যায়।
    প্রত্যক্ষদর্শী জুবায়ের আহম্মেদ সৈকত বলেন, হাজীগঞ্জ বাজারের আমিন রোডস্থ রেলক্রসিং পার হতে গিয়ে অটোরিক্সাটি আটকে যায়। ওই সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেসের নিচে চাপা পড়ে অটোরিক্সটি।
    সাইফুল ইসলাম সিহাবের স্ত্রী উম্মে হাবিবা চাঁদপুর বার্তাকে জানান, সাইফুল ইসলাম সিহাব জায়গা বিক্রি করতে অটোরিক্সা রিজার্ভ নিয়ে দ্রুত বাড়ি আসতে গিয়ে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। সে ৫নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড কাজিরগাঁও গ্রামের যুবলীগের সভাপতি পদে ছিলেন।
    জানা যায়, নিহত সাইফুল ইসলাম সিহাব কিছুদিন হয়েছে বিয়ে করেছে। নিহত অটোরিক্সাটির চালক কালু মিয়া স্ত্রীসহ দু’ মেয়ে এক ছেলের জনক। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।
    হাজীগঞ্জ রেল স্টেশনের কর্মকর্তা আবদুল মান্নান রেল দুর্ঘটনাটি নিশ্চিত করে বলেন, চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ ময়না তদন্ত করার জন্যে মৃতদেহ দু’টি উদ্ধার করে নিয়ে যায়।
    দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশের এসআই শহীদউল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে দু’ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর নিয়ে যায়।
    চাঁদপুর রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ওছমান চৌধুরী বলেন, আমি খবর পাওয়ার সাথে সাথে দুর্ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। পরে দুর্ঘটনা কবলিত নিহত দু’ ব্যক্তির লাশ ময়নাতদন্ত করার জন্যে চাঁদপুর নিয়ে আসা হয়। আজ মঙ্গলবার নিহতদের ময়নাতদন্ত কাজ সম্পন্ন করার পর পরিবারের নিকট লাশ দু’টি হস্তান্তর করা হবে। এ ঘটনায় চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর