রোববার, ১৭ নভেম্বর ২০১৯
logo
ফরিদগঞ্জের হর্ণিদুর্গাপুরে হামলা ভাংচুরের পর আগুন দিল ঘরে
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৬ ০৮:২২:৪৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: ফরিদগঞ্জের হর্ণিদুর্গাপুরে হামলা ভাংচুরের পর আগুন দিল প্রতিপক্ষরা। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাতে এ ঘটনা ঘটে। সোমবার এ ব্যাপারে চাঁদপুর ম্যাজিস্ট্রেট আদালতে লিখিত অভিযোগ করা হয়েছে।  এর আগের দিন ওই পরিবারের বসতঘরে প্রবেশ করে মারধর, হামলা ও ভাংচুর এবং ঘরের সকলকে বের করে দিয়ে ঘরে তালা দেয় প্রতিপক্ষরা। আগুনের লেলিহান শিখায় দু’টি ঘর পুড়ে গেছে।  সংবাদ পেয়ে থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর আগে রোববার বিকেলে ফরিদগঞ্জ থানায় হামলা ভাংচুর ও ঘরে তালা দেয়ার ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
    জানা গেছে, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্ণিদুর্গাপুর গ্রামের আহছান উল্যা মজমুদারের সাথে একই বাড়ির বিল্লাল হোসেন গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করেই রোববার সকালে বিল্লাল হোসেনের ভাই মাসুদ হোসেন বহিরাগত লোকজন নিয়ে আহছান উল্যার ঘরে হামলা চালিয়ে বসতঘরের আসবাবপত্র ভাংচুর করে। এ সময় তাদের বাঁধা দিতে গেলে আহছান উল্যা, তার স্ত্রী জোহরা বেগম বেদম মারধর করে। এক পর্যায়ে তাদেরকে ঘরের সকলকে ঘর থেকে বের করে দিয়ে তালাবদ্ধ করে দেয় প্রতিপক্ষরা। সংবাদ পেয়ে থানা পুলিশ রোববার দুপুরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালা খুলে দেয় ঘরের। বিকেলে জোহরা বেগম বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।
    আহছান উল্যার মেয়ে রুমা বেগম জানায়, রোববার দুপুরে পুলিশ তাদের বাড়ি থেকে ফিরে আসার পর প্রতিপক্ষ আবারো মারধর ও হামলার হুমকি দেয়। পরে মামলা দায়েরের সংবাদ পেয়ে রাতে বসতঘরের পাশে অবস্থিত রান্নাঘর ও লাকড়ি রাখার ঘরে আগুন লাগিয়ে দেয় প্রতিপক্ষ। আগুনে ঘর দু’টি পুড়ে গেলেও আশপাশের লোকজনের সহযোগিতায় তারা মূল বসতঘরটিকে রক্ষা করতে পেরেছেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর