মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯
logo
চাঁদপুর ক্রীড়া মাস-২০১৬
ক্লাব কাপ ফুটবলে সেমি-ফাইনালে পূর্ব শ্রীরামদী ক্লাব
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৬ ০৯:২১:২১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া মাস-২০১৬ উপলক্ষে ক্লাব কাপ ফুটবলে গুয়াখোলা ক্রীড়া চক্রকে পরাজিত করে সেমি-ফাইনাল নিশ্চিত করলো পুরাণবাজার পূর্ব শ্রীরামদী ক্লাব। গতকাল ১৬ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় ৫-১ গোলে জয়লাভ করে পূর্ব শ্রীরামদী ক্লাব। ৩৫ মিনিট করে ৭০ মিনিটের খেলার প্রথমার্ধে পূর্ব শ্রীরামদী ক্লাবের ১০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মেহেদী ৩ মিনিট ও ৭ মিনিটে ২টি গোল করেন। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে পূর্ব শ্রীরামদী ক্লাবের পক্ষে ১৬ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় তুষার, ৭ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় জামাল ও ৮ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মিঠু ১টি করে গোল করেন। খেলার শেষ ভাগে গুয়াখোলা ক্রীড়া চক্রের পক্ষে ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় তারেক একমাত্র গোলটি করেন।
    খেলা ৫ মিনিট বাকি থাকতে পূর্ব শ্রীরামদী ক্লাবের একটি সংঘবদ্ধ আক্রমণ ঠেকাতে গিয়ে পেছন থেকে আঘাত করায় গুয়াখোলা ক্রীড়া চক্রের ৫নং জার্সি পরিহিত খেলোয়াড় শিপন লাল কার্ড পান। নক-আউট পদ্ধতির এ টুর্নামেন্টে ৫-১ গোলে জয়লাভ করে পূর্ব শ্রীরামদী ক্লাব সেমি-ফাইনাল খেলা নিশ্চিত করেন।
    পূর্ব শ্রীরামদী ক্লাবের খেলোয়াড়রা হলেন ঃ সাইফুল ইসলাম, মুন্না, সাদ্দাম, মাসুম, রোহান, জামাল, তুষার, মিঠু, মেহেদী, রাজন ও বেলাল। অতিরিক্ত খেলোয়াড় সুজন, ইব্রাহিম, আলম, শওকত, সাদমান, রাশেদ।
    গুয়াখোলা ক্রীড়া চক্রের খেলোয়াড়রা হলেন ঃ ওমর ফারুক, শিপন, সঞ্চয়, হান্নান, তারেক, মিঠু, বাদশা, রাসেল, নাছির, হৃদয় ও মুন্না। অতিরিক্ত খেলোয়াড় ফয়েজ, সজল, সাদ্দাম, শাহাদাত, মাহিন, মেহেদী হাসান ও আজমির।
    খেলা পরিচালনা করেন রেফারী মোঃ তারেক। সহকারী রেফারী মোঃ মাসুদুর রহমান, মনির হোসেন ও মোঃ মাসুম।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর