শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
জেলা আওয়ামী লীগের উদ্যোগে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাহফিল
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৬ ১৩:৪৫:১০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা যুবলীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। গত ১১ নভেম্বর শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তার বক্তব্যে বলেন, এ দেশের যুব সমাজকে দেশের উন্নয়নে ভূমিকা রাখার জন্যেই আজ থেকে ৪৪ বছর পূর্বে শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছেন। এ সংগঠনটি আজ দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠনে প্রতিষ্ঠিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ দেশের উন্নয়ন অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।
    তিনি আরো বলেন, যুবলীগে চাঁদাবাজ, সন্ত্রাস, মাদকসেবী এবং নৈরাজ্যকারীদের কোনো স্থান কখনো হয়নি, আমি মনে করি ভবিষ্যতেও হবে না। তিনি বিএনপি-জামায়াত জোটের যে কোনো নৈরাজ্য মোকাবেলায় জেলা যুবলীগের অন্তর্ভুক্ত সকল পর্যায়ের নেতৃবৃন্দকে সজাগ থাকতে আহ্বান জানান। জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে যুবলীগকে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানান।
    জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারী, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি মামুনুর রহমান দোলন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিজি, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়া প্রমুখ। আলোচনা সভা শেষে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অতিথিসহ যুবলীগের নেতৃবৃন্দরা।    
    বিকেল বাদআছর শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ জেলা যুবলীগ কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ, সদর উপজেলা যুবলীগ, শহর যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর