রোববার, ১৭ নভেম্বর ২০১৯
logo
৯ম ইউআইইউ জাতীয় ডিবেট চ্যাম্পিয়ানশীপ প্রতিযোগিতা
চ্যাম্পিয়ান ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৬ ১৩:০৫:৫৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক
চাঁদপুর: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব (ইউআইইউ ডিসি) আয়োজিত “৯ম ইউআইইউ জাতীয় ডিবেট চ্যাম্পিয়ানশীপ” প্রতিযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিতর্ক ক্লাব (ডিআইইউ ডিসি) চ্যাম্পিয়ান ও নর্থসাউথ ইউনিভার্সিটি রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।
    গতকাল সন্ধ্যায় ৬ নভেম্বর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিলনায়তনে  আয়োজিত চূড়ান্ত প্রতিযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিতর্ক ক্লাব (ডিআইইউ ডিসি) বাংলা ক্যাটাগরিতে নর্থসাউথ ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবকে পরাজিত করে  চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব (ডিআইইউ ডিসি) এর চ্যাম্পিয়ান দলের সদস্যরা হলেন আল মুকিতুল বারি (ইইই বিভাগ), ওমর ফারুক সিমান্ত (ইএসডিএম বিভাগ) এবং মুহাম্মদ মেসবাহ উদ্দিন হাসিব (সিএসই বিভাগ)।  এ ক্যাটাগরিতে ২২টি সরকারি ও বেসরকারি বিশ^বিদ্যালয় এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।
    সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এর উপাচার্য অধ্যাপক ড. এম. রেজওয়ান খান বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউআইইউ-এর পরিচালক (স্টুডেন্ট এফেয়ার্স) মনজুরুল হক খান এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব (ইউআইইউ ডিসি)-এর প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তফা সারোয়ার জুয়েল।
    এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল পর্যায়ের সর্বমোট ১০৪টি দল বাংলা ও ইংরেজী ক্যাটাগরিতে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর