বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
logo
উত্তর ইচলীতে পরাজিত মেম্বার প্রার্থীর স্ত্রীর উপর হামলা
প্রকাশ : ০৫ নভেম্বর, ২০১৬ ১৪:২৫:৫৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক
চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের উত্তর ইচলী ১নং ওয়ার্ড থেকে মোরগ প্রতীকে পরাজিত মেম্বার প্রার্থী কবির মিয়াজীর স্ত্রী মোসাম্মৎ মনোয়ারা বেগমের উপর গতকাল ৪ নভেম্বর শুক্রবার হামলার ঘটনা ঘটে। আহত মনোয়ারা বেগম চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
    ঘটনা সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর বালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে উত্তর ইচলী ১নং ওয়ার্ড থেকে কবির মিয়াজী মোরগ প্রতীকে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করেন। অপরদিকে একই ওয়ার্ড থেকে আঃ কাদের গাজী তালা প্রতীকে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করে বিজয়ী হন। নির্বাচনে মেম্বার প্রার্থী কবির মিয়াজীর চাচা শুক্কুর মিয়াজী কবির মিয়াজীর বিরোধিতা করেন এবং তিনি আঃ কাদের গাজীর পক্ষে কাজ করেন। নির্বাচনে কবির মিয়াজী পরাজিত হন। কাদের মিয়াজী বিজয়ী হন। এর জের ধরে গতকাল শুক্কুর মিয়াজী, তার ছেলে শুভ মিয়াজী ও সোহাগ মিয়াজী এবং তার ভাতিজা মৃত আঃ মান্নান মিয়াজীর ছেলে সোহেল মিয়াজীসহ আর বেশ কয়েকজন কবির মিয়াজীর স্ত্রীর উপর হামলা চালায়। এ সময় তাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। তার শরীরে লীলাফুলা জখম হওয়ায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
    কবির মিয়াজী জানান, শুক্কুর মিয়াজী সম্পর্কে তার আপন চাচা। নির্বাচনে চাচা এবং চাচাতো ভাইরা তার বিরোধিতা করেন। তারা অপর প্রার্থী কাদের গাজীর পক্ষে কাজ করেন। কাদের গাজী জয়ী হওয়ার পর তারা ক্ষিপ্ত হয়ে আমার পরিবারের উপর হামলা চালায়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর