সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০
logo
জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কর্তৃক অভ্যর্থনা
চাঁদপুর পরিদর্শনে প্রধানমন্ত্রীর মূখ্য সচিবসহ প্রতিনিধি দল
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০১৬ ১১:২৭:৪১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক
চাঁদপুর: বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হসিনার মূখ্য সচিব আবুল কালাম আজাদসহ একটি প্রতিনিধি দল গত ২৯ অক্টোবর শনিবার দুপুরে মেঘনায় নৌ ভ্রমণকালে চাঁদপুর পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল ও পুলিশ সুপার শামসুন্নাহারসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তারা প্রতিনিধিদলকে অভ্যর্থনা জানান। ওই সময় সংক্ষিপ্ত আতিথেয়তায় মূখ্য সচিব আবুল কালাম আজাদসহ প্রতিনিধি দলের নেতৃবৃন্দ চাঁদপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে জেলার উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে গুরুত্ব সহকারে আলোচনায় মিলিত হন।
    জানা যায়, বৃহত্তর ময়মনসিংহ সমিতির উদ্যেগে প্রায় সহস্রাধিক যাত্রী নিয়ে লঞ্চ ভ্রমনের আয়োজন করা হয়।  তিন তলা বিশিষ্ট এ ভি সুন্দর বন-৩ লঞ্চটি ঢাকা থেকে বুড়িগঙ্গার উপর দিয়ে মেঘনায় প্রতিনিধি দল নিয়ে ভ্রমনে আসেন।
    এ সময় ভ্রমণদলে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হসিনার মূখ্য সচিব আবুল কালাম আজাদ, সচিব রাশেদুল হাসান শেলী, অপরাধ ট্রাইব্যুনালের আইজি আব্দুল হান্নান, যুগ্ন সচিব খন্দকার আতিয়ার, নাট্যকার ম. হামিদ সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ। দুপুরে লঞ্চটি চাঁদপুর বড় ষ্টেশন মোলহেডে এসে পৌঁছলে অতিথিদেরকে বরণ করেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সংক্ষিপ্ত আলোচনা সভায় চাঁদপুরের জেলা প্রশাসক অনলাইন কার্যক্রমে বাংলাদেশের শ্রেষ্ঠত্ব অর্জন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। মূখ্য সচিব বলেন, সাধারণ মানুষের সকল ধরনের সমস্যা দূরিকরনে ঘন ঘন বৈঠক ও সমাবেশ করতে হবে। এছাড়াও তিনি চাঁদপুরের সকল ধরনের উন্নয়নে আন্তরিক হয়ে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন। তিনি আরো বলেন, চাঁদপুর জেলাকে মাদকমুক্ত জেলায় পরিনত করতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যে আন্তরিক ভুমিকার কথা শুনেছেন তা সত্যিই প্রশংসনীয়। এ উদ্যোগকে তিনি স্বাগত জানান।  
    উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, নৌ পুলিশ সুপার সুব্রত হালদার, অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান,সদর সার্কেল নজরুল ইসলাম, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর