সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০
logo
মতলব উত্তরে সালিসে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০১৬ ১১:১২:৫১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক
চাঁদপুর: মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের সদরদিয়া গ্রামের জমি সংক্রান্ত বিরোধে সালিসে প্রতিপক্ষের হামলায় হাফেজ আলী (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ডুবগী পাম্প হাউজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের স্ত্রী সালেহা বেগম মতলব উত্তর থানায় শুক্রবার রাত সাড়ে ৯টা পর্যন্ত হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডুবগী পাম্প হাউজের পাশে ওয়াপদার অধিগ্রহণকৃত জমিতে হাফেজ আলী হলুদ চাষ করে আসছিল। কিছুদিন ধরে একই গ্রামের শাহআলম ওই জমি দখলের চেষ্টা করছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব হয়। বুধবার রাতে হাফেজ আলী ছেলে রুহুল আমিনকে শাহআলম ও তার ছেলে রাস্তা থেকে ধরে শাহআলমদের বাড়ি নিয়ে গিয়ে মারধর করে। এ নিয়ে গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় ইউপি মেম্বারের নেতৃত্বে শালিস ডাকা হয়। সালিসে শাহআলমরা বহিরাগত লোকজন আনলে ও মারামারির আশঙ্কা থাকায় শালিসরা দরবার পরে হবে বলে চলে যায়। এরই প্রেক্ষিতে শাহআলম ও তার ছেলেসহ ১৫ থেকে ২০ জন দলবদ্ধ হয়ে হাফেজ আলী ও তার ছেলেদের উপর পরিকল্পিত হামলা চালায়। হামলা হাফেজ আলীর অবস্থা বেগতিক দেখে স্বজনরা তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপেপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
    নিহত হাফেজ আলীর স্ত্রী সালেহা বেগম বলেন, শাহআলম ও তার ছেলেরা দাঙ্গা হাঙ্গামা প্রিয় লোক। তারা আমার ছেলেকে নিয়ে মারধর করায় দরবার ডাকা হয়, দরবারে আমার স্বামীকে মারধর করে মেরে ফেলেছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
    মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ পাঠাই। ঘটনা নিয়ন্ত্রণ আনে পুলিশ। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর