বুধবার, ০৮ এপ্রিল ২০২০
logo
অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মরণে সিপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনীতে জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল
চাঁদপুরের সকল গুণীজনের নামে পর্যায়ক্রমে খেলাধুলার আয়োজন করা হবে
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১১:৩৫:১৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মরণে সিপিএল ক্রিসেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৫ অক্টোবর শনিবার বিকেল ৬টায় চাঁদপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আব্দুস সবুর মন্ডল।
    জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার। এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া ও দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক আহসান উল্যাহ।
    প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, চাঁদপুরে সকল গুণীজনের নামে পর্যায়ক্রমে খেলাধুলার আয়োজন করা হবে। চাঁদপুরের অনেক গুণীজনের জন্মস্থান। যাদের অবদান রয়েছে মুক্তিযুদ্ধে, সাহিত্যে, সাংবাদিকতায়, ক্রীড়ায়, সংস্কৃতি ও সমাজসেবাসহ নানা উন্নয়ন কর্মকান্ডে। প্রয়াত অনেক গুণীজন রয়েছেন যাদের সম্পর্কে আমাদের অনেকেরই জানা নেই। জেলা ক্রীড়া সংস্থা মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলাম স্মরণে যে টুর্নামেন্টটি আয়োজন করেছে তা সফল ও স্বার্থক করতে সকলের সহযোগিতা করতে হবে। খেলার মাঠে খেলোয়াড়সুলভ আচরণ দেখাতে হবে। ক্রিকেট ভদ্রলোকের খেলা। আম্প্যায়ারের সিদ্ধান্ত মেনে নিতে হবে। তিনি আরো বলেন, চাঁদপুরের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধশালী করতে ক্রীড়া মাস ঘোষণা করা হয়েছে। আসন্ন ক্রীড়া মাস সফল করতে সংশ্লিষ্ট সকলকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। ধারাবাহিকভাবে খেলাধুলার আয়োজন করা হলে এখান থেকেই জাতীয় মানের খেলোয়াড় তৈরি করা সম্ভব হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, অংশগ্রহণকারী বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।
    ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের পৃষ্ঠপোষকতায় ও জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ মোতালেবের সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছেন চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর বার্তা, দৈনিক চাঁদপুর কণ্ঠ, ইফতি মটরস, ক্লেমন, সিটি ইলেক্ট্রনিক্স, আলী বেকারী, মমতা টাইলস, আল-মদিনা খেলাঘর, টি-জেড ফ্যাশান, আরজি স্পোর্টস, এক্সটা।
    আজ ১৬ অক্টোবর সকালে উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবেন ফরিদগঞ্জ মেয়র একাদশ বনাম এসবি স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্ট উদ্বোধন পূর্বে অংশগ্রহণকারী বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়রা শহরে একটি র‌্যালি বের করে। অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন বিভিন্ন ক্লাবের কর্মকর্তাবৃন্দ। সবশেষে ঢাকার ব্যান্ড সেডো ও ডিজে পরিবেশন করেন এ কে আর অমিত। এছাড়া ঢাকার শিল্পীরা মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর