শুক্রবার, ১০ এপ্রিল ২০২০
logo
চাঁদপুর স্টেডিয়ামে ১২টি দল নিয়ে শুরু হলো সিপিএল ক্রিকেট টুর্নামেন্ট
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৬ ১১:২৪:৪৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: এ প্রথমবারের মতো চাঁদপুর জেলা ও রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলার দল নিয়ে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হলো সিপিএল ক্রিকেট টুর্নামেন্ট। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য মরহুম অ্যাডঃ সিরাজুল ইসলামের স্মরণে এ টুর্নামেন্টের আয়োজন করেছে শহরের কয়েকজন ক্রিকেটার। টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধনী দিনে গতকাল উদ্বোধনী অনুষ্ঠান শেষে আয়োজকদের পক্ষ থেকে চাঁদপুর স্টেডিয়ামে ঢাকার সেডো ও ডিজে অমিতের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শহরের ক্রিকেটাররাসহ বিভিন্ন বয়সী যুবক অংশ নেয়।
আজ রোববার থেকে টুর্নামেন্টের খেলাগুলো শুরু হবে। টুর্নামেন্টে ১২টি দল অংশ নেবে। দলগুলো হলো : কুমিল্লা লালমাই টেলেন্ট হান্ট ক্রিকেট একাডেমী, শেখ জামাল ক্রিকেট একাডেমী ঢাকা, ইন্টেস ক্রিকেট একাডেমী মোহাম্মদপুর ঢাকা, বেগমগঞ্জ ক্রিকেট একাডেমী নোয়াখালী, ঢাকা সিটি ক্লাব ক্রিকেট একাডেমী, চট্টগ্রাম এসএস ক্রিকেট একাডেমী, চাঁদপুর কোড়ালিয়া ক্রীড়া চক্র, মতলব ক্রিকেট একাডেমী, চাঁদপুর ফরিদগঞ্জ মেয়র একাদশ, চাঁদপুর আন্ডার গ্রাউন্ড ব্যাংক হান্টার, এসবি স্পোর্টিং ক্লাব চাঁদপুর ও রঘুনাথপুর ইয়াং স্টার ক্লাব চাঁদপুর।
টুর্নামেন্টের আহ্বায়ক রাফসান জানি জানান, আজ ৪টি দল নিয়ে দুটি খেলা অনুষ্ঠিত হবে। আজ প্রথম দিনের প্রথম খেলায় অংশগ্রহণ করবে ফরিদগঞ্জ মেয়র একাদশ বনাম এসবি স্পোর্টিং ক্লাব এবং বিকেলের খেলায় অংশ নিবে বেগমগঞ্জ ক্রিকেট একাডেমী নোয়াখালী ও কোড়ালিয়া ক্রীড়া চক্র চাঁদপুর।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর