মঙ্গলবার, ২৬ মে ২০২০
logo
কুমারডুগীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ আহত ৮
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৬ ১১:৪২:২৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে তিনটি সিএনজি স্কুটার সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৮ যাত্রী গুরুতর আহত হয়েছেন। এ দুর্ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সোয়া ৯টায় চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নস্থ কুমারডুগী এলাকার জাফর বাড়ির নিকটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাত ১০টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।
একই পরিবারের আহতরা হলেন হাজীগঞ্জ উপজেলার হাটিলা ইউনিয়নস্থ টঙ্গিরপাড় চৌধুরী বাড়ির মনির উদ্দিন চৌধুরী (৫৫), তার স্ত্রী শাহিদা বেগম (৩৮), ছেলে সাদী মোঃ চৌধুরী (২০) ও মনির উদ্দিন চৌধুরীর ছোট ভাই কামাল উদ্দিন চৌধুরী (৩৫)। আর আহত অপর চারজন হচ্ছেন চাঁদপুর পৌরসভার স্টাফ হাজী মুসলিম বেপারী (৫৪), মৈশাদী হামানকর্দীর আশরাফুর রহমান (৪০), ফরিদগঞ্জ পঃ বড়ালী গ্রামের মাসুদ (১৮) ও আশিকাটির হাঁপানিয়া গ্রামের সাকিব (১৮)। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্মরত চিকিৎসক জানিয়েছেন।
আহত মনির উদ্দিন চৌধুরী জানান, তার মামাতো ভাই সেনা কর্মকর্তা সফিকুল ইসলামের দাফন অনুষ্ঠান শেষে তারা উত্তর মৈশাদী থেকে একটি সিএনজি স্কুটারযোগে পরিবারের ৪জন হাজীগঞ্জের দিকে রওনা হন। পথিমধ্যে জাফর বাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা অপর সিএনজি স্কুটারের সাথে হঠাৎ সংঘর্ষ হলে তাদের বহন করা গাড়িটি রাস্তায় উল্টে যায়। সেই গাড়ির সাথে আরো একটি স্কুটারের আঘাত ঘটে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর