সোমবার, ৩০ মার্চ ২০২০
logo
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু নেতৃবৃন্দ ও প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
দুর্গতিনাশিনী দুর্গার আবির্ভাবে দেশ থেকে সকল দুর্গতি নাশ করে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে
প্রকাশ : ০৮ অক্টোবর, ২০১৬ ১৩:২৩:৩৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: কচুয়া পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু নেতৃবৃন্দ ও প্রেসক্লাবের সাথে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির মতবিনিময় অনুষ্ঠান আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার প্রধান অতিথি ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন, দুর্গতিনশিনী দুর্গার আবির্ভাবে দেশ থেকে সকল দুর্গতি নাশ করে দেশকে সমৃদ্ধির পতে এগিয়ে নিয়ে যেতে হবে। দেবী দুর্গার একপাশে লক্ষ্মী, যিনি বিত্তের দেবী। অন্যপাশে সরস্বতী, যিনি বিদ্যার দেবী। হিন্দু সম্প্রদায়ের এ পূজার মাধ্যমে দুর্গতিনাশ, শিক্ষা ও বিত্তের যে আরাধনা করা হয়, তার সাথে অবচেতন মনে আমরাও একমত পোষণ করে থাকি। দুর্গাপূজা আমাদের শিক্ষা দেয় কাউকে ঘৃণা করে নয়, বাদ দিয়ে নয় সকল মত ও পথের লোকদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে জাতিগঠন, রাজ্য উদ্ধার সকল অশুভ শক্তি বিনাশ করে দুর্গতিনাশিনী দুর্গার আবির্ভাবে দেশ থেকে সকল সন্ত্রাস ও অপশক্তি নির্মূল হউক এ প্রত্যয় নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। একই সময় উপজেলার ৩৯টি পূজাম-পে ঐচ্ছিক তহবিল থেকে ৪ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন। আলোচনা সভার প্রথম পর্বে পৌর আওয়ামী লীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সাদেক মুন্সির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব। পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ফনি ভূষণ মজুমদার তাপু সাধারণ সম্পাদক বিকাশ সাহা প্রমুখ।
    এছাড়াও অনুষ্ঠানে অপুস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, কচুয়া উপজেলা পরিষদের প্যানেল ভাইস চেয়ারম্যান এডভোকেট হেলাল উদ্দিন ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কারুন্নাহার ভূঁইয়া প্রমুখ।
    দ্বিতীয় পর্বে পৌর আওয়ামী লীগের আহবায়ক আক্তার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও পৌরসভার ৭টি পূজা ম-পের সভাপতি সাধারণ সম্পাদকের সাথে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে আলোচনা সভা হয়। এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সিনিয়র সহ-সভাপতি রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক মানিক ভৌমিক, কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক আলমগীর তালুকদার প্রমুখ। এ অনুষ্ঠানে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ পৌরসভার আহ্বায়ক সোহেল ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা জানান।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর