সোমবার, ১৮ নভেম্বর ২০১৯
logo
হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪তম শাখার শুভ উদ্বোধনে চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ
গ্রাহকের সর্বোচ্চ সেবা প্রদান করবে যমুনা ব্যাংক
প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৬ ১৭:২৩:৩৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: যমুনা ব্যাংকের ১০৪তম  হাজীগঞ্জ শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল ৪ অক্টোবর মঙ্গলবার ব্যাংকের নির্বাহী কমিটি ও যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। তিনি বলেন, গ্রাহকের সর্বোচ্চ সেবা প্রদান করবে যমুনা ব্যাংক। যমুনা ব্যাংক সকল সেক্টরে ঋন প্রদান করে বিনিয়োগকারীর সফলতা অর্জন করতে সহায়তা করে। এই ব্যাংকে গ্রাহক প্রতি ১ কোটি টাকা থেকে সর্বোচ্চ ৫শ’ ৫০ কোটি টাকা পর্যন্ত বিনিয়োগ করে থাকে।
    তিনি আরো বলেন, যমুনা ব্যাংক দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। সামাজিক দায়বদ্ধতার অন্যতম কার্যক্রম হচ্ছে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং ফ্রি প্লাস্টিক সার্জারী। হাজীগঞ্জ উপজেলায় যদি এমন কার্যক্রমে প্রয়োজন মনে করা হয় তাহলে আমাদের ব্যাংকে যোগাযোগ করবেন। আমরা প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করবো।
    ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক একেএম সাইফুদ্দিন আহমেদ। সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মোঃ সাঈদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক মোঃ মোশারফ হোসেন, স্থানীয় ব্যবসায়ী মোঃ আওলাদ হোসেন।
    এ সময় উপস্থিত ছিলেন এএসপি (হাজীগঞ্জ সার্কেল) মোঃ মনজ্লি হোসেন। অনুষ্ঠানে বক্তব্য পূর্বক কোরআন তেলোওয়াত করেন হাফেজ মোঃ শাহ এমরান এবং মোনাজাত পরিচালন করেন ব্যাংকের নির্বাহী কমিটি ও যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ নূর মোহাম্মদ। বক্তব্য শেষে ফিতা কেটে ব্যাংকের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর