শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে সন্ত্রাসী হামলা ও ভাংচুর ॥ আহত ৪
প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৬ ১৭:১৮:২২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়েছে। এসময় তারা দেশীয় অস্ত্র ও ককলেট নিয়ে হামলা চালিয়ে ক্লাবের আসবাপত্র ভাংচুর করে। তাদের বাধা দিতে গিয়ে ক্লাবের স্টাফ জসীম উদ্দিনসহ ৪জন আহত হয়। এসময় তরা একটি চাপাতি, ককলেট বহনের বেগ ও একটি চশমা ফেলে যায়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায়। ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার ৪ অক্টোবর সন্ধ্যা ৭টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের চতুর্থ তলায়।
    প্রতক্ষ্যদর্শীরা জানায়, চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহফুজ বেপারীর পুত্র ফরিদ বেপারীর নেতৃত্বে একদল সন্ত্রাসী হঠাৎ করে মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে এসে এলোপাথারী ভাবে হামলা ও ভাংচুর করে। এসময় মুক্তিযোদ্ধা সংসদের বিভিন্ন কাজে আসা লোকজন তাদের বাধা দিতে গেলে হামলা শিকার হয় এবং ফরিদ বেপারীর হাতে থাকা ছুরির আঘাতে পুরানবাজারের জৈনক নজু ছৈয়ালের বাম হাতের বৃদ্ধাঙ্গলি মারাত্মক জখম হয়। এছাড়াও তাদের হামলায় নতুনবাজারের হুমায়ুন কবির, জসিম উদ্দিন ও মোহন আহত হয়।
    খবর পেয়ে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ ও জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারীসহ মুক্তিযোদ্ধারা ছুটে এসে ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্লাহ অলীকে অবহিত করেন বলে জানান। পরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এসে একটি ছুরি, রক্তমাখা গেঞ্জি, চশমা ও ককলেটের বেগ উদ্ধার করে নিয়ে যায়।
    তবে কেন এবং কি কারণে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে এ ধরণের হামলা হয়েছে তা বিস্তারিত জানা যায়নি।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর