বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
হত্যাকারীর ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল
কচুয়ায় ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষক ও ইমাম খুন
প্রকাশ : ০৩ অক্টোবর, ২০১৬ ১১:৫২:১০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় সম্পত্তিগত বিরোধ ও প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে মাদকাশক্ত যুবকের ছুরিকাঘাতে সাহেব আলী ওরফে শাহ আলম (৬৮) নামে ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম খুন হয়েছেন। নিহত সাহেব আলী শিলাস্থান গ্রামের মৃত কুতুব উদ্দিনের পুত্র ও স্থানীয় মসজিদের ইমাম ও মোহতামিম।
    গতকাল ২ অক্টোবর রোববার সকাল ৭টায় কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের শিলাস্থান গ্রামের ফোরকানিয়া মাদ্রাসার মক্তবে প্রকাশ্যে এ ঘটনা ঘটে। এতে কোমলমতী শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে এবং এদিক-সেদিক দৌঁড়ে ছোটাছুটি করে।
    ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ঘটনাস্থল থেকে একই গ্রামের ক্বারী শাহজাহানের পুত্র রনি (২০) নামের বখাটে যুবককে আটক করে উত্তম মধ্যম দিয়ে আটকে রাখে। নিহতের স্ত্রী রহিমা বেগম জানান, রনি তাদের সম্পর্কে নাতি হয়। সে বিভিন্ন সময় মাদক সেবন করে মাতলামি করতো। স্থানীয়রা জানিয়েছে রনি নিহত সাহেব আলীর যুবতী কন্যা খালা সম্পর্কে হাসিনা আক্তারকে সম্প্রতি সময়ে প্রেম প্রস্তাব করে ব্যর্থ হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সকালে শিলাস্থান ফোরকানিয়া মাদ্রাসার মক্তবে প্রবেশ করে হাসিনা আক্তারের পিতা সাহেব আলীকে ধারালো ছুরি দিয়ে তার পেটে উপর্যুপুরি আঘাত করে। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে দোয়াটি গ্রামে পৌঁছলে তিনি মৃত্যুবরণ করেন। খবর পেয়ে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোঃ মোস্তফা চৌধুরী নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসে। এসময় ঘাতক রনিকে পুলিশ গাড়িতে ওঠানোর চেষ্টা করলে উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে উঠে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে জনতার রোষানল থেকে ঘাতক রনিকে নিরাপদে থানায় নিয়ে আসে। সকাল থেকে স্থানীয় উত্তেজিত জনতা ঘাতক রনির ফাঁসি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খ- খ- মিছিল করে। এ সময় তারা রনির সাথে এ হত্যাকা-ে আর কেউ জড়িত রয়েছি কি-না তা খুঁজে বের করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
    কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএমএস ইকবাল বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর