শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
সদ্য সংবাদ :

জিএসপি সুবিধা পুনর্বহাল না হওয়া দুঃখজনক: প্রধানমন্ত্রী

সুন্দরী নার্সের সান্নিধ্যে সারবে ধূমপানের বদ অভ্যাস!

এমটিসি গ্লোবাল-আইসিটি এ্যাওয়ার্ড পেলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মোঃ সবুর খান

এ সংগঠনের ন্যায় সকল সংগঠনেরই মাদকবিরোধী কার্যক্রমে এগিয়ে আসা প্রয়োজন

হরিণা ফেরিঘাটে চাঁদাবাজি

ঈদুল আযহা শেষ হলেও চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের ভিড় কমেনি

চাঁদপুর মাছঘাট থেকে ইলিশের ডিম প্রক্রিয়াজাত করে বিদেশ পাঠানো হচ্ছে

কৃষি, মৎস্যখাতে উৎপাদন বৃদ্ধির পাশাপাশি অন্যান্য বিষয়ে নজর দিতে হবে

'রিজার্ভ চুরির ১১৯ কোটি টাকা দু'এক দিনের মধ্যে আসছে'

গম্ভীরকে সবচেয় বেশি ঘৃণা করি: আফ্রিদি

মিঠুন ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের মাদক-জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও ইভটিজিং বিরোধী স্টিকারের মোড়ক উন্মোচন অনুষ্ঠনে পুলিশ সুপার শামসুন্নাহার
এ সংগঠনের ন্যায় সকল সংগঠনেরই মাদকবিরোধী কার্যক্রমে এগিয়ে আসা প্রয়োজন
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৪৬:৫২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ভালোবাসাই শক্তির উৎস এ শ্লোগান নিয়ে আন্তর্জাতিক সেবা, সংস্কৃতি ও ক্রীড়া সংগঠন মিঠুন ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে গণসচেতনতামূলক আসুন মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং ও সন্ত্রাসবাদ মুক্ত দেশ গড়ি স্টিকারের শুভ মোড়ক উন্মোচন অনুষ্ঠান গতকাল ১৯ সেপ্টেম্বর দুপুর ১টায় চাঁদপুর জেলা পুলিশ সুপার কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান।
    এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবিদ রাজনীতিবিদ ও সমাজসেবক শহীদুল্লাহ মাস্টার, কবি, গীতিকার ও সমাজসেবক মোখলেছুর রহমান মুকুল, অ্যাডঃ জহিরুল ইসলাম, চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, বাবুরহাট হাই স্কুলের গভর্র্নিং বডির নির্বাচিত সদস্য আনোয়ার হোসেন খান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মিঠুন ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন যে মাদকবিরোধী ইভটিজিং, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ প্রতিরোধে গণসচেতনতায় প্রশংসনীয় মহৎ উদ্যোগটি নিয়েছে তা সত্যিই যুগপযোগী একটি সাংগঠনিক কাজ। দেশপ্রেম নিয়ে এ সংগঠনের ন্যায় সকল সংগঠনেরই মাদকবিরোধী কার্যক্রমে এগিয়ে আসা প্রয়োজন। সংগঠনের সকলকেই তিনি আন্তরিক ধন্যবাদ জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি পলাশ কুমার দে, সহ-সভাপতি আঃ মমিন মিতু, সাধারণ সম্পাদক আঃ করিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ সাহাবুদ্দিন, সদস্য মোখলেছুর রহমান ভূঁইয়া, ইমাম হোসেন, মোঃ কাকন খান, চন্দন দে প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর