শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯
logo
চাঁদপুরে শিশু নির্যাতনে তোলপাড়, প্রধান অভিযুক্ত গ্রেফতার
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ২১:০৯:০৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরের নয় বছরের ছোট্ট শিশুকে অমানবিক নির্যাতনে তোলপাড় সৃষ্টি হয়েছে। এদিকে অভিযুক্ত গৃহকর্তা ওমর ফারুককে গাজীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাজীপুরের জয়দেবপুর থেকে গাজীপুর পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে চাঁদপুর পুলিশ।
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) শামছুন্নাহার এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, গাজীপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ করত ওই শিশুটি। বাড়ি যেতে চাওয়ার ‘অপরাধে’ শিশুটিকে অমানবিকভাবে নির্যাতন করা হয়।
এ ঘটনায় ওমর ফারুক, তার স্ত্রী মনি বেগম ও তাকে কাজ দিতে নিয়ে যাওয়া মোস্তফা সরদারকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে শিশুটির প্রতিবেশী হাইমচর এলাকার শাহজাহান ভূঁইয়া বাদী হয়ে মামলা করেন।
শিশু নির্যাতন দমন আইনে হাইমচর থানায় মামলাটি করা হয়।
এদিকে বিকেলে পুলিশ সুপারের নির্দেশে ওই নির্যাতনের শিকার শিশুকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসপি জানান, আগে গ্রেফতার মোস্তফা সরদারকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুরের জয়দেবপুর এলাকায় অভিযান চালায় চাঁদপুর পুলিশের একটি দল। সেখান থেকে ওমর ফারুককে গ্রেফতার করা হয়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওমরের স্ত্রী মনি বেগম পালিয়ে যায়। তবে মনি বেগমকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর