রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
সদ্য সংবাদ :

গেরিলার ২,৩৬৭ সদস্যকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি

অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে কোরবানির পশু জবাই, বিতর্ক

যুদ্ধাপরাধীদের সন্তানদের বিরুদ্ধেও যুদ্ধ: আইনমন্ত্রী

সিটিসেল গ্রাহকদের অপারেটর বদলের বিজ্ঞপ্তি আদালতে স্থগিত

শাহরাস্তিতে প্রবাসীর পরিবারের লোকজনকে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

জঙ্গি তৎপরতা ও মাদক ব্যবসায় জড়িতদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন

গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ

৮ম পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল সম্পন্ন

হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে সরকার বিনমূল্যে চাল বিতরণসহ বিভিন্ন কর্মসূচি নিয়েছে

রহিমানগরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ততার দায়ে বখাটের দুবছর জেল

অচেতনদের দেখতে এসে শাশুড়ির মৃত্যু
শাহরাস্তিতে প্রবাসীর পরিবারের লোকজনকে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:২৪:৩০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: শাহরাস্তিতে প্রবাসী পরিবারের লোকজনকে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে। উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা ছৈয়াল বাড়িতে এ ঘটনাটি ঘটে। জানা যায়, ওই বাড়ীর সৌদি আরব প্রবাসী মোঃ খোকন মিয়ার ঘরের সকলকে অচেতন করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে ওই পরিবারের ৪ সদস্য শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
    এদিকে মেয়ের ঘরের সবাইকে অচেতন করে সর্বস্ব লুট করে নেয়ার খবর পেয়ে ৭০ উর্ধ্ব বয়সী মা তার মেয়ে ও নাতি-নাতনিদের দেখতে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মেয়ের শ^শুরালয়েই তিনি মারা যান। হৃদয় বিদারক এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম চলছে। এক দিকে পরিবারের সবাইকে অচেতন, অপর দিকে মায়ের লাশ। সে এক বেদনাতুর পরিবেশ। হাসপাতালে চিকিৎসাধীন প্রবাসী খোকন মিয়ার পরিবারের সদস্যরা জানান, গত ৫ সেপ্টেম্বর সোমবার রাত ১১টায় পরিবারের ৪ সদস্য হোসনেয়ারা বেগম (৪০), (স্বামী মোঃ খোকন মিয়া) তার ৩ সন্তান সাইফুল ইসলাম (২৪), মোশারফ হোসেন (১৭) ও লিমা আক্তার (৯)সহ রাতের খাবার শেষে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। পরদিন ৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮টায় পল্লী বিদ্যুতের লোকজন ওই ঘরে থাকা বিদ্যুতের মালামাল নেয়ার জন্যে ঘরের সামনে এসে পরিবারের সদস্যদের ডাকতে থাকে। তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে পার্শ্ববর্তী বাড়ির আব্দুস সালামের পুত্র মেহেদী তাদের ঘরে প্রবেশ করে সকলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন এবং ঘরের আসবাবপত্র বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। তখন তিনি ডাক-চিৎকার শুরু করলে বাড়ির ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় লোকজন ঘরের পাশে সিঁদ কাটা দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় অচেতন অবস্থায় পড়ে থাকা পরিবারের ৪ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।
    হাসপাতালে চিকিৎসাধীন পরিবারের সদস্য সাইফুল ইসলাম জানান, দীর্ঘ ২৬ বছর যাবৎ তার বাবা খোকন মিয়া প্রবাসে সৌদি আরব রয়েছেন। তাদের কোনো শত্রু নেই। সোমবার রাত ১১টায় রাতের খাওয়া শেষে উঠে দাঁড়াতে গেলে দেখি আমার হাত পা ও শরীর নাড়াতে পারছি না। কোনোক্রমে গিয়ে শুয়ে পড়ি। এরপর আর কিছুই বলতে পারবো না। মঙ্গলবার রাতে আমি হাসপাতালে অবস্থান করছি এটা বুঝতে পারি। আমাদের ঘরে রক্ষিত নগদ ৬০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে গেছে।
    এ ঘটনার খবর পেয়ে শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মহিন উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও অচেতনদের দেখতে হাসপাতালে যান এবং তাদের খোঁজ খবর নেন।
 
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর