রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
সদ্য সংবাদ :

গেরিলার ২,৩৬৭ সদস্যকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি

অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে কোরবানির পশু জবাই, বিতর্ক

যুদ্ধাপরাধীদের সন্তানদের বিরুদ্ধেও যুদ্ধ: আইনমন্ত্রী

সিটিসেল গ্রাহকদের অপারেটর বদলের বিজ্ঞপ্তি আদালতে স্থগিত

শাহরাস্তিতে প্রবাসীর পরিবারের লোকজনকে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

জঙ্গি তৎপরতা ও মাদক ব্যবসায় জড়িতদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন

গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ

৮ম পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল সম্পন্ন

হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে সরকার বিনমূল্যে চাল বিতরণসহ বিভিন্ন কর্মসূচি নিয়েছে

রহিমানগরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ততার দায়ে বখাটের দুবছর জেল

গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:২০:৩৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর শহরের শতবর্ষী মাধ্যমিক বিদ্যালয় গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী উদযাপনকল্পে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ও উদযাপন কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ৯টায় উদ্যাপন কমিটি গঠনকল্পে সভা অনুষ্ঠিত হবে।
    গতকাল ৭ সেপ্টেম্বর বুধবার বিকেল সাড়ে ৪টায় উদ্যাপন কমিটির আহ্বায়ক চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    সভাপতির বক্তব্যে মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, আমরা সবাই এ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলাম। আমরা সবাই মিলে এ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী আনন্দঘন পরিবেশে জাঁকজমকপূর্ণভাবে পালন করবো। আমরা যারা এ বিদ্যালয়ে লেখাপড়া করেছি তারা সবাই মিলে একত্রে শতবর্ষ ও পুনর্মিলনী করতে চাই। যা যা লাগে আমি সহায়তা করবো। তবে একার উপর সব চাপিয়ে দেয়া যাবে না। আমরা প্রাক্তন শিক্ষার্থীরা যাকে যে দায়িত্ব দেয়া হবে তা সুষ্ঠুভাবে বাস্তবায়ন করবো। ঈদের পর ১৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টায় আমরা সভা করে বিভিন্ন উপ-কমিটি গঠন করবো। ওই সভায় সকলকে উপস্থিত থাকতে হবে। সভায় সকলের সম্মতিক্রমে ১০১ সদস্যের উদ্যাপন কমিটি গঠন করা হয়।
    অ্যাডঃ সেলিম আকবর ও আমিনুর রহমান বাবুলের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন, অ্যাডঃ ফজলুল হক সরকার, মুক্তিযোদ্ধা হানিফ পাটোয়ারী, শাহজাহান চোকদার, সন্তোষ দাস, বেলায়েত হোসেন বিল্লাল, আসিফ, নাছির শেখ, মহিউদ্দিন রাসেল, রাশেদ শাহরিয়ার পলাশ, আবু সায়েম, মানিক দাস, কেএম মাসুদ, জয়রাম রায়, রেজাউল করিম দিদার, গিয়াস উদ্দিন বাবু, রিপন কর্মকারসহ আরো অনেকে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর