সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
সদ্য সংবাদ :

গেরিলার ২,৩৬৭ সদস্যকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি

অপ্রাপ্ত বয়স্কদের দিয়ে কোরবানির পশু জবাই, বিতর্ক

যুদ্ধাপরাধীদের সন্তানদের বিরুদ্ধেও যুদ্ধ: আইনমন্ত্রী

সিটিসেল গ্রাহকদের অপারেটর বদলের বিজ্ঞপ্তি আদালতে স্থগিত

শাহরাস্তিতে প্রবাসীর পরিবারের লোকজনকে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

জঙ্গি তৎপরতা ও মাদক ব্যবসায় জড়িতদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন

গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ ও পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ

৮ম পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল সম্পন্ন

হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে সরকার বিনমূল্যে চাল বিতরণসহ বিভিন্ন কর্মসূচি নিয়েছে

রহিমানগরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ততার দায়ে বখাটের দুবছর জেল

রাজরাজেশ্বর ইউনিয়নে ভিজিএফ কার্ডের চাল বিতরণকালে টেলিকনফারেন্সে ডাঃ দীপু মনি এমপি
হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে সরকার বিনমূল্যে চাল বিতরণসহ বিভিন্ন কর্মসূচি নিয়েছে
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:১৬:৪৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে হতদরিদ্র মানুষের মাঝে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। গতকাল ৭ সেপ্টেম্বর বুধবার সকাল সড়ে ১০টায় ইউনিয়ন পরিষদে ৫শ’ ৩২ জন হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।
টেলিকনফারেন্সের মাধ্যমে চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধকের বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপি। তিনি তার বক্তব্যের শুরুতেই ইউনিয়নবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেছেন। আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে সর্ব ক্ষেত্রে কাজ করে যাচ্ছে। দেশের দারিদ্র বিমোচনের লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে বিনামূল্যে চাল বিতরণসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে আজকে ঈদুল আযহা উপলক্ষে আপনাদের মাঝে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হচ্ছে।
তিনি আরো বলেন, চাঁদপুর জেলার মধ্যে রাজরাজেশ্বর ইউনিয়ন একটি নদী সিকস্তী অবহেলিত ইউনিয়ন। এখানকার মানুষ অত্যন্ত কষ্ট করে বেঁচে আছে। তাছাড়া পদ্মা-মেঘনার ভাঙ্গনের সাথে তারা প্রতিনিয়ত যুদ্ধ করে বেঁচে থাকে। এ ইউনিয়নের মানুষের জন্য সকারের বিশেষ নজর রয়েছে। জননেত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষে ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একদিন উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান, টেগ অফিসার সদর উপজেলা মৎস্য কর্মকর্তা ফিরোজ আলম, ইউনিয়নের মেম্বার আলী আহম্মদ বকাউল, মুকবুল প্রধানীয়া, পারভেজ রণি, ইব্রাহিম কামাল সিরাজ, আবু বকর পটোয়ারী, সফিউল কুড়ালী, জাহাঙ্গীর সরকার, হাছান আলী দেওয়ান, হানিফ বেপারী, সংরক্ষিত মহিলা মেম্বার মিরিয়ম বেগম, লুৎফা বেগম, ময়না বেগমসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে ইউনিয়নের ৫শ’ ৩২ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। ঈদের পর ১০ টাকা করে ন্যায্যমূল্যের ৩০ কেজি করে চাল দেয়া হবে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর