শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
logo
শাহমাহমুদপুর ইউনিয়নে ভিজিএফ কার্ডের চাল বিতরণীতে চেয়ারম্যান স্বপন মাহমুদ
ইউনিয়নের গরীব দুঃখী তাদের প্রাপ্ত হক থেকে কখনোই বঞ্চিত হবে না
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:০০:০৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদে অসহায় দুঃস্থদের মাঝে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। সরকারের খাদ্য মন্ত্রণালয় থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রাপ্ত এ চাল শাহমাহমুদপুর ইউনিয়নের ৮শ’ ৮৬ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।
    গতকাল ৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্বপন মাহমুদ নিজে উপস্থিত থেকে ১০ কেজি করে চাল বিতরণ করেন। তিনি বলেন, শাহমাহমুদপুর ইউনিয়নটি চাঁদপুর সদর উপজেলার মধ্যে সবচেয়ে বড় একটি ইউনিয়ন। যার ফলে নি¤œবৃত্তের মানুষের সংখ্যাও বেশি। তাই যে বরাদ্দ পাওয়া গেছে শান্তিপূর্ণভাবে বিতরণ করা হচ্ছে। আমি চাই, যারা স্লিপ পেয়েছে তারা যেনো সঠিকভাবে তাদের প্রাপ্ত হক বুঝে নিতে পারে। আমি যতোদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবো ততোদিন আমার ইউনিয়নের গরীব দুঃখি তাদের প্রাপ্ত হক থেকে কখনোই বঞ্চিত হবে না। কেননা ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে তাদের সেবা করতে। আমি তাদের সেবা করে যাবো।
    চাল বিতরণকালে উপস্থিত ছিলেন শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সচিব সুলতান মাহমুদ, ইউপি পরিবার পরিকল্পনা পরিদর্শক ও টেগ অফিসার জাকির হোসাইন মিজি, প্যানেল চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, মেম্বার আবু সহিদ হাওলাদার, আনোয়ার হোসেন খোকনসহ সকল মেম্বারগণ। দিনভর শান্তিপূর্ণ পরিবেশে চেয়ারম্যান স্বপন মাহমুদ এ চাল বিতরণ করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর