শনিবার, ২৮ মার্চ ২০২০
logo
আবদুল হাই স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে পূর্ব শ্রীরামপুর বনাম নীল আকাশ
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৫৮:৩০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম খানের পিতা মরহুম আবদুল হাই স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৬-এর দ্বিতীয় সেমিফাইনাল খেলা গতকাল ৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় বহরিয়া নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন বহরিয়া নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয় স্পোর্ন্টিং ক্লাব বনাম পূর্ব শ্রীরামপুর স্পোর্টিং ক্লাব।
খেলায় ২-০ গোলে জয়লাভ করে পূর্ব শ্রীরামপুর স্পোর্টিং ক্লাব। সেরা খেলোয়াড় নির্বাচিত হন আল-আমিন। পূর্ব শ্রীরামপুর স্পোর্টিং ক্লাবের পক্ষে ১টি করে গোল করে আল-আমিন ও আঃ খালেক।
জাঁকজমকপূর্ণ এ টুর্নামেন্টের শুরু থেকেই ফুটবলপ্রেমী দর্শকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। গতকাল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করে। প্রথম সেমিফাইনালে রঘুনাথপুর ঢালী বাড়ি স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে বহরিয়া নীল আকাশ স্পোর্ন্টিং ক্লাব ফাইনাল খেলা নিশ্চিত করে। যার ফলে ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী পূর্ব শ্রীরামপুর স্পোর্ন্টিং ক্লাব বনাম বহরিয়া নীল আকাশ স্পোর্ন্টিং ক্লাব। টুর্নামেন্ট পরিচালনা কমিটির কর্মকর্তাদের সাথে আলাপকালে তারা জানান, ফাইনালের তারিখ সহসাই নির্ধারণ করা হবে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর