শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
শাহরাস্তিতে দিশার উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল মাসুদ
সত্যিকারের পড়াশুনা করে জিপিএ-৫ অর্জন করতে হবে
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:০৩:৪৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: শাহরাস্তিতে ডেভেলপমেন্ট ইনিশিয়েটিব ফর সোস্যাল এডভান্সমেন্ট (দিশার) উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় পৌরসভার ঠাকুরবাজারস্থ পাটওয়ারী কমিউনিটি সেন্টারে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। সংস্থার হাজীগঞ্জ এলাকার ব্যবস্থাপক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল মাসুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আলী আশ্রাফ খান, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর নুর মোহাম্মদ মোল্লা। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন শাখা ব্যবস্থাপক অজিত কুমার সরকার, কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, আমির হোসেন প্রমুখ।
    অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার্থীদেরকে সঠিকভাবে জ্ঞান অর্জন করতে হবে। শুধু জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হলেই চলবে না। বরং সত্যিকারের পড়াশুনা করে জিপিএ-৫ অর্জন করতে হবে। তাহলে ভবিষ্যতে বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিযোগিতা করে ভর্তির সুযোগ পাবে। পড়াশুনার পাশাপাশি সহপাঠক্রমিক কার্যক্রমের প্রতিও মনোযোগী হলে ভবিষ্যতে ভালো চাকুরী সুযোগ সৃষ্টি হবে।
    অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সংস্থার ঋণ গ্রহীতাদের দরিদ্র ও মেধাবী সন্তানদের মধ্যে ৮ম ও ১০ম শ্রেণীর ৪২ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তির টাকা, সনদ ও বই তুলে দেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর