মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯
logo
গুয়াখোলা ও কোড়ালিয়ায় বানরের উপদ্রব
বানরের তাড়া খেয়ে ছাদ থেকে পড়ে টেইলার্স শ্রমিকের মর্মান্তিক মৃত্যু
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:১০:৪৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর শহরের গুয়াখোলা ও কোড়ালিয়া এলাকায় বানরের অত্যাচারে মানুষজন অতিষ্ঠ হয়ে পড়েছে। ইতোমধ্যে বানরের কামড়ে শিশু ও বৃদ্ধসহ ৫/৬ জন আহত হয়েছে। এমনকি বানরের তাড়া খেয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে এক টেইলার্স শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
গতকাল রোববার সন্ধ্যার পূর্বে চাঁদপুর শহরের গুয়াখোলার বাসিন্দা রোটারিয়ান জামাল হোসেনের ময়ূরী টেইলার্সের কর্মচারী সাইফুল (২৫) তার সহকর্মীসহ গরমে অতিষ্ঠ হয়ে বাসার ৩য় তলার ছাদে উঠে। হঠাৎ ৩-৪টি বানর এসে তাড়া করলে তারা
দৌড়ে পালানোর সময় সাইফুল ছাদ থেকে পড়ে যায়। সাথে সাথে তাকে চাঁদপুর আড়াইশ' শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সাইফুলের বাড়ি চাঁদপুর সদরের বহরিয়া গ্রামে। তার পিতার নাম সিরাজ মাঝি।
এ ব্যাপারে রোটাঃ জামাল হোসেন জানান, বিদ্যুৎ চলে যাওয়ার পর সাইফুলসহ আরো দু' জন গরমে অতিষ্ঠ হয়ে ৩য় তলার ছাদে উঠে। হঠাৎ ৩-৪টি বানর এসে তাড়া করলে সাইফুল দৌড় দিলে ছাদ থেকে পড়ে যায়। জানা যায়, বানরগুলো মানুষজনকে তাড়া করে এবং কামড়ায়। বানরের আতঙ্কে থাকতে হয় এলাকাবাসীকে। গতকাল সন্ধ্যার পর গুয়াখোলা এলাকায় গিয়ে দেখা যায়, বানরগুলো এক বিল্ডিং থেকে আরেক বিল্ডিংয়ে দৌড়াদৌড়ি করছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর