বুধবার, ০৮ এপ্রিল ২০২০
logo
মতলবে নির্মাণাধীন মায়া বীর বিক্রম সেতুসহ নানা উন্নয়ন কাজ পরিদর্শনকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
সেতুটির দু'পাশে পার্ক ও বীর মুক্তিযোদ্ধাদের নামে গণকবরস্থান করা হবে
প্রকাশ : ২৮ আগস্ট, ২০১৬ ১২:০৪:২৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, ২০১৭ সালের মধ্যে ধনাগোদা নদীর উপর নির্মাণাধীন সেতুর কাজ সমাপ্ত করা হবে। এ সেতুটির দু'পাশে পার্ক করা হবে এবং বীর মুক্তিযোদ্ধাদের নামে গণকবরস্থান করা হবে। এ সেতুটি সম্পন্ন হলে বৃহত্তর মতলব উপজেলার স্বপ্ন পূরণ করবে। চাঁদপুর জেলাসহ রায়পুর, লক্ষ্মীপুর, নোয়াখালী ও ফরিদগঞ্জের সাথে ঢাকার যোগাযোগ ব্যবস্থা সহজতর হবে। তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজের আশ্বাস দিয়ে বলেন, মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ দিয়ে বাইপাস সড়ক নির্মাণ ও এ বিদ্যালয়ের শ্রেণি কক্ষের সমস্যার সমাধানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হবে। এছাড়া মতলব ডিগ্রি কলেজ ও মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করা হয়েছে এবং ভবিষ্যতে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
গতকাল ২৭ আগস্ট শুক্রবার মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া মতলবের ধনাগোদা নদীর উপর নির্মাণাধীন মায়া বীর বিক্রম সেতু ও বিভিন্ন স্কুল কলেজ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
তিনি মায়া বীর বিক্রম সেতু ছাড়াও মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চ বিদ্যালয় ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষ, বিদ্যালয়ের পশ্চিম দিকের বাইপাস সড়ক, মতলব ডিগ্রি কলেজের পুকুর ভরাট, রাস্তা ও শ্রেণি কক্ষ পরিদর্শন করেন। এ সময় মন্ত্রী মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ দিয়ে বাইপাস সড়ক নির্মাণ, শ্রেণি কক্ষ সমস্যার সমাধানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং মতলব ডিগ্রি কলেজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার আশ্বাস প্রদান করেন।
উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, বৃহত্তর মতলব উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তমিজ উদ্দিন আহমেদ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ কুতুব উদ্দিন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, রেজাউল দেওয়ান, লিয়াকত হোসেন, আনিচ্ছুজ্জামান চৌধুরী প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর