মঙ্গলবার, ২৬ মে ২০২০
logo
ব্যবসায়ী সমিতি নির্বাচন-২০১৬
ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে রেলওয়ে হকার্স মার্কেট
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৬ ১১:৫৯:৪২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট এখন নির্বাচনী প্রচার-প্রচারণায় সরগরম। পুরো মার্কেট জুড়ে এখন নির্বাচনী উত্তাপ। মার্কেটের অলিগলি, আশপাশ, শপথ চত্বর মোড় সর্বত্র নির্বাচনী ব্যানার ফেস্টুন আর পোস্টারে ছেয়ে গেছে। প্রার্থী ও তাদের সমর্থকরা দোকানে দোকানে গিয়ে লিফলেট বিলি করছেন আর ভোট চাচ্ছেন। সকলের মাঝে বেশ আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।
আগামী ২৯ আগস্ট সোমবার রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাচন। নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি ও প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যাওয়ায় এখন ১৩টি পদে নির্বাচন হচ্ছে। এই ১৩ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৭ জন। ২৭ জন প্রার্থীই সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বড় বড় ডিজিটাল ব্যানার ফেস্টুন মার্কেটের আশপাশ ও শপথ চত্বর ঘিরে লাগানো হয়েছে। প্রার্থীদের কেউ কেউ অভিযোগ করেন, তার ব্যানার সরিয়ে বা ব্যানারের একাংশ ঢেকে অন্য প্রার্থীর ব্যানার বা ফেস্টুন লাগানো হয়েছে। এমন অভিযোগ মার্কেটের কর্মকর্তা এবং নির্বাচন কমিশন শোনার সাথে সাথেই সমাধানে উদ্যোগী হন। তবে কারো কোনো কর্মকা-ের দ্বারা উৎসবমুখর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ যাতে বিনষ্ট না হয় সে দিকে খেয়াল রাখতে মার্কেটের ব্যবসায়ীরা সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।
সমিতির নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ কামাল উদ্দিন পাটওয়ারী জানান, নির্বাচনকে শতভাগ সুষ্ঠু শান্তিপূর্ণ ও স্বচ্ছ করতে তারা সকল ধরনের প্রস্তুতি নিচ্ছেন। নির্বাচনকে ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা যাতে না ঘটে, শান্তিপূর্ণ পরিবেশ যাতে বজায় থাকে সে দিকে তাদের সজাগ দৃষ্টি রয়েছে বলে তিনি জানান।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর