রোববার, ১৭ নভেম্বর ২০১৯
logo
হাইমচরে ২১ আগস্ট উপলক্ষে শোকসভায় নুর হোসেন পাটওয়ারী
গ্রেনেড হামলায় জড়িত হত্যাকারীদের শাস্তি না হলে নিহতদের আত্মা শান্তি পাবে না
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৬ ১৩:০২:২১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর স্মরণে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালি ও গ্রেনেড হামলায় নিহত শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি ও নিহতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল ২১ আগস্ট হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শোকসভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কাউসার মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সাত্তার গাজীর পরিচালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী বলেন, যারা ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করেছেন তাদের বাংলার মাটি থেকে বিতারিত করতে হবে। গ্রেনেড হামলায় যারা জড়িত সে হত্যাকারীদের শাস্তি না হলে নিহতদের আত্মা শান্তি পাবে না। জননেত্রী শেখ হাসিনার জীবন বাঁচাতে গিয়ে হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী নিজের প্রাণ উৎসর্গ করে দিয়েছেন। বাংলাদেশে যতোদিন আওয়ামী লীগ পরিবার থাকবে ততোদিন আমরা তার ত্যাগের কথা ভুলবো না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদ গাজী, দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মোঃ মুনচুর পাটওয়ারী, দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান, উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু খানসহ নেতৃবৃন্দ। আলোচনা সভাশেষে শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও তবাররুক বিতরণ করা হয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর