মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯
logo
স্থায়ী নিয়েগের দাবিতে পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধনে বক্তাগণ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কেউ কিছু চেয়ে খালি হাতে ফিরেনি
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ১৩:২২:১৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: পল্লী সঞ্চয় ব্যাংক সদ্য বিলুপ্ত একটি বাড়ি একটি খামার প্রকল্পের সকল কর্মকর্তা-কর্মচারীদের দ্রুত স্থায়ী নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
গতকাল ২০ আগস্ট সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব সংলগ্ন কবি নজরুল ইসলাম সড়কে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার বিলুপ্ত প্রকল্প একটি বাড়ি একটি খামারের সকল কর্মকর্তা-কর্মচারীকে পল্লী সঞ্চয় ব্যাংকের আইন ও চাকুরি প্রবিধানমালা মোতাবেক দ্রুত চাকুরি স্থায়ীকরণের জন্য আজকের এ মানববন্ধন। আমাদের মানববন্ধন কোনো রাজনৈতিক নেতা বা নেতৃত্বের বিরুদ্ধে নয়। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনয়ের সাথে আবেদন করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনার কাছে কেউ কিছু চেয়ে খালি হাতে ফিরেনি। আমাদের বিশ্বাস, আমরাও আপনার কাছ থেকে খালি হাতে ফিরব না। আপনি আমাদের ব্যাথা বুঝবেন। আমাদের দাবির প্রতি গুরুত্ব দিয়ে আমাদের চাকুরি স্থায়ীকরণ করবেন। যাচাই-বাছাই-এর নামে কোনো কর্মকর্তা-কর্মচারীকে চাকুরি হতে বাদ দিবেন না। বক্তারা পল্লী সঞ্চয় ব্যাংকের সকল শাখার কার্যক্রম দ্রুত শুরু, কর্মকর্তা-কর্মচারীদেরকে পল্লী সঞ্চয় ব্যাংকে স্থায়ী করা, বিলুপ্ত একটি বাড়ি একটি খামার প্রকল্পের মেয়াদ নতুন করে না বাড়ানো, পল্লী সঞ্চয় ব্যাংক আইন ২০১৪ মোতাবেক সমবায় অধিদপ্তর থেকে সমিতি নিবন্ধন বেআইনী এবং এই সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যহারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। সারা বাংলাদেশে একযোগে গতকাল এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন পল্লী সঞ্চয় ব্যাংক এফ এ সমন্বয় পরিষদের জেলা সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দে, পল্লী সঞ্চয় ব্যাংক মাঠ সহকারী কল্যাণ পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মামুন হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান দীপু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন ঢালী, সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান শামীম, মোঃ হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ইমন হোসেন, প্রচার সম্পাদক সন্দীপ কুমার পাল, মহিলা সম্পাদিকা সুপ্তা রাণী মিত্র, কোষাধ্যক্ষ মোঃ আক্কাছ মিয়া, সহকারী কোষাধ্যক্ষ মোঃ যোবায়ের আলম, পল্লী সঞ্চয় ব্যাংক ফিল্ড সুপারভাইজার সভাপতি মোঃ এমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম পাটওয়ারী প্রমুখ।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর