শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯
logo
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে জেলা ছাত্রলীগের গাছের চারা বিতরণ
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৬ ১৪:০০:৪৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ১২শ' ৬০ জন শিক্ষার্থীর মাঝে গতকাল এসব গাছের চারা বিতরণ করা হয়। ডাঃ দীপু মনি এমপি প্রত্যেক শিক্ষার্থীর হাতে গাছের চারা তুলে দেন। তিনি বিদ্যালয় প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।
গতকাল সোমবার বেলা ১১টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, আগস্ট মাস শোকের মাস। যারা একাত্তরের দালাল ছিলো তারা এবং তাদের বিদেশি বন্ধুদের দ্বারা '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পুরো পরিবার এমনকি শিশুপুত্র শেখ রাসেলসহ সবাইকে হত্যা করা হয়। তিনি আরো বলেন, অঙ্েিজন আমরা পাই গাছ থেকে। তাই আমরা যেনো অন্তত একটি হলেও গাছ লাগাই। ছাত্রলীগ আমাদের সকল অর্জনের পেছনে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহামেদ। বক্তব্য রাখেন হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রফিক।
চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ মোতালেবের সভাপতিত্বে এবং সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা মুক্তিযোদ্ধা সালাউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক অ্যাডঃ সভাপতি জাহিদুল ইসলাম রোমান, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী, সদস্য হুমায়ুন কবির সুমন, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজী, শহর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পারভেজসহ জেলা ছাত্রলীগের সকল নেতা-কর্মী।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর