শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯
logo
জেলা প্রশাসনের কর্মকর্তাদের বাজার পরিদর্শন
বিপণীবাগ বাজার মডেল বাজার হচ্ছে
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৬ ১৩:৩৮:১৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর শহরের বিপণীবাগ বাজারকে মডেল বাজার করার লক্ষ্যে জেলা প্রশাসনের কর্মকর্তারা বিপণীবাগ বাজার পরিদর্শন করেছেন। গতকাল ১৭ আগস্ট বুধবার রাত ৮টায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আব্দুল হাই, জেলা মার্কেটিং অফিসার এন এম রেজাউল করিম বিপণীবাগ বাজার পরিদর্শন করেন।
    এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আব্দুল হাই ব্যবসায়ীদের বলেন, বিপণীবাগ বাজারকে আমরা সরকারের পক্ষ থেকে এটিকে চাঁদপুরের একটি মডেল বাজার হিসেবে তৈরি করবো। এ বাজারের সকল ব্যবসায়ী, ইজারাদার, বাজার পরিচালনা কমিটি সকলের সহযোগিতা প্রয়োজন। মডেল বাজার হলে এখানে রাস্তাঘাট আধুনিকায়ন, ড্রেনেজ ব্যবস্থা, ডাস্টবিন সবকিছু নির্মাণ করা হবে। মডেল বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ডিজিটাল তালিকা তৈরি করে সাঁটানো হবে। প্রতিদিন তা মূল্য তালিকায় উল্লেখ করা হবে। বর্তমান বাজারে যে পরিস্থিতি তাতে ক্রেতা সাধারণ ময়লা আর কদমাক্ত হতে হচ্ছে। আমরা বাজারটিকে মডেল করলে এটি অনেক উন্নত হবে। মাছ বাজার, সবজি বাজার আলাদা আলাদা স্থানে বসবে। তখন আর ক্রেতার ভোগান্তি থাকবেনা।
    এ সময় উপস্থিত ছিলেন বাজার পরিচালনা কমিটির সভাপতি জয়নাল মাঝি, সহ-সভাপতি মন্টু মাঝি, সাধারণ সম্পাদক দ্বিন ইসলাম, মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ বাদশা, সাধারণ সম্পাদক দানেশ, ইজারাদার কাইয়ুম খান।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর