বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯
logo
চাঁদপুরে রাজু হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড
প্রকাশ : ১৭ আগস্ট, ২০১৬ ১৫:৪৪:২০
প্রিন্টঅ-অ+
শরীফ চৌধুরী

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে শাহাদাত হোসেন রাজু নামের এক কিশোরকে হত্যার দায়ে আরিফ মিজি(২৮) নামের এক যুবককে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এ রায় দেন। সাজাপ্রাপ্ত আরিফ মিজি ফরিদগঞ্জ উপজেলার আইটপাড়া  গ্রামের রেজাউল করিমের ছেলে।
    মামলার এজহারে জানা যায়, ২০১২ সালের ২৩ আগস্ট রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আইটপাড়া গ্রামের মো. বিল্লাল হোসেন মিজির বসতঘরে ঢুকে দুর্বৃত্তরা তার ছেলে শাহাদাত হোসেন রাজুকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরদিন ২৪ আগস্ট সকালে বাড়ির লোকজন ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে। এ ঘটনায় মো. বিল্লাল হোসেন মিজি বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই মামুনুর রশিদ ২০১২ সালের ৩০ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দায়ের করেন। আদালত ১৪ জন ব্যক্তির সাক্ষ্য-প্রমাণ শেষে এই রায় প্রদান করেন।
     চাঁদপুরের অতিরিক্ত পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম (বাবু) জানান, চাঞ্চল্যকর এই হত্যা মামলার রায়ে বাদীপক্ষ সঠিক ও ন্যায় বিচার পেয়েছে। আমরা এ রয়ে খুশি। আশা করি দ্রুত রায় কার্যকর হবে। সরকার পক্ষে মামলা পরিচালনায় আরো ছিলেন,অ্যাড,মজিবুর রহমান ও অ্যাড,দেবাশিষ কর মধু।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর