শনিবার, ২৮ মার্চ ২০২০
logo
হাইমচরে লুন্ঠিত মালামালসহ আন্তঃজেলার ৪ ডাকাত আটক
প্রকাশ : ১১ আগস্ট, ২০১৬ ১২:৫০:৫৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: হাইমচর উপজেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড় ভাই ও দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন পাটওয়ারীর বাড়িতে ডাকাতির ঘটনায় লুন্ঠিত মালামালসহ আন্তঃজেলার কুখ্যাত ডাকাত সরদারসহ ৪ ডাকাত আটক।
    গত ৬ আগস্ট থেকে ১০ আগস্ট হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের নির্দেশে এসআই মোঃ আনোয়ার, এসআই মোস্তফা সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঢাকা, নারায়াণগঞ্জ, ফতুল্লা ও নরসিংদী জেলার পাঁচদোলা এবং হাইমচর উপজেলার হাওলাদার বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত থাকা পূর্বচর কৃষ্ণপুর গ্রামের আলি হোসেন মালের ছেলে ডাকাত সরদার সাদেক মাল, ডাকাত সরদারের বড় ভাই কুখ্যাত ডাকাত ফারুক মাল, ফরিদগঞ্জ থানার মজিবুর রহমানের ছেলে তোফাজ্জল হোসেন, কিশোরগঞ্জ জেলার নিকলী থানার পুড্ডা গ্রামের আঃ খালেক এর ছেলে শাকিলকে পুলিশ ৪ দিনের অভিযান চালিয়ে ডাকাত দলকে আটক করেন এবং তাদের কাছ থেকে লন্ঠিত মালামালের মধ্যে একটি ল্যাপটপ, একটি ক্যামেরা, ১১টি মোবাইল সেট, ২ জোড়া কানের দুল উদ্ধার করা হয়।
    উল্লেখ্য যে, গত ৫ আগস্ট হাইমচর উপজেলার শিক্ষক সমিতির সভাপতি ও দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন মাস্টারের বাড়িতে ডাকাতির ঘটনায় হাইমচর থানায় ৩৯৫/৩৯৭ধারায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। যার মামলা নং ১।
    এ ব্যাপারে হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান জানান, হাইমচর থানা পুলিশ ডাকাতদের আটক করার জন্য ৪ দিনের বিশেষ অভিযানে ডাকাতের সরদারসহ ৪ কুখ্যাত ডাকাতকে আটক এবং লুন্ঠনকৃত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। ডাকাতদের জিজ্ঞাসাবাদ করলে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড় ভাইয়ের বাড়িত ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং হাইমচরের বিভিন্ন জায়গায় চুরি-ডাকাতি করেছে বলে স্বীকৃতি দেন। এছাড়াও এদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক ডাকাতি  মামলা রয়েছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর