রোববার, ০৫ জুলাই ২০২০
logo
ছাত্রদল নেতা মান্নানের রোগ মুক্তি কামনায় বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া
প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৬ ১১:৫০:৫৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হাইমচর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আঃ মান্নান আখনের রোগ মুক্তি কামনা করে উপজেলা ছাত্রদলের আয়োজনে উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
    হাইমচর উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ সোলায়মান মিয়ার ব্যবস্থাপনায় গতকাল ৫ জুলাই ছাত্রদল নেতা আঃ মান্নান আখনের রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনা করে আলগী উত্তর ইউনিয়নের রায়ের বাজার জামে মসজিদে জুমার নামাজের পর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা আঃ রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ সোলায়মান মিয়া, সদস্য সচিব (ভারপ্রাপ্ত) মোঃ নেছার সিকদার, যুগ্ম আহবায়ক হাফেজ আহম্মেদ সিকদারসহ সাধারণ মুসল্লীগণ। ডেলের বাজার জামে মসজিদে মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন মাওলানা মোঃ মাইনুদ্দিন, ছাত্রদল নেতা সুমন, ওমর। ছোটলক্ষ্মীপুর জামে মসজিদে মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন মাওলানা মোঃ জাকির হোসেন, ছাত্রদল নেতা আল আমিনসহ সাধারন মুসল্লিগণ। জনতা বাজার জামে মসজিদের মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন ইমাম মাওলানা মোঃ মোস্তফা মিয়া, ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন ছাত্রদল আহবায়ক মোঃ মহিউদ্দিন, সদস্য সচিব রায়হান হোসেন বাবু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ্ পরান। ৪নং নীলকমল ইউনিয়নে ঈশানবালা জামে মসজিদে উপস্থিত ছিলেন মোঃ মাসুদুল হাসান, বিএনপি নেতা নুরুজ্জামান সিকদার, সিরাজ মোল্লা, মনির সিকদার, ছাত্রদল নেতা ফিরোজ আলম, বিল্লাল হোসেন, উজ্জল হোসেন, সালাহ উদ্দিন। ৫নং হাইমচরের সাহেবগঞ্জ বাজার বায়তুল জান্নাত জামে মসজিদের মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন ইমাম মাওঃ বিল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রদল আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব মহন মিয়া, যুগ্ম আহবায়ক নোওয়াব, শরিফ, কামাল, ইদ্দিস। ৬নং চরভৈরবী ইউনিয়নের দক্ষিন বগুলা জামে মসজিদের মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন ইমাম মাওঃ মোসলেহ উদ্দিন জিহাদী, চরভৈরবী ইউনিয়ন বিএনপি সভাপতি জাহিদুল ইসলাম বিপ্লব, উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক স¤্রাট হাসান মোল্লা, চরভৈরবী ইউনিয়ন আহবায়ক সাইফুল ইসলাম সহ ছাত্রদল নেতৃবৃন্দ।
উল্লেখ যে, ছাত্রদল নেতা আঃ মান্নান আখন গত ১ আগস্ট বুকে অসুস্থ্য হলে তাকে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয় পরবর্তীতে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরীক্ষা-নিরীক্ষার পর সেখানকার মেডিসিন বিভাগ প্রধান ডাক্তার রেদওয়ান আহম্মেদ জানান আঃ মান্নানের ব্রেন স্টোক হয়েছে। বর্তমানে তিনি ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর