বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
সভাপতিসহ ৫জন গুরুতর আহত
ফরিদগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ইউনিয়ন সভাপতির বাড়িতে হামলা
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ১২:৩৩:৫৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ফরিদগঞ্জের ধানুয়ায় ফুটবল খেলার জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষরা। গত ১৫ জুলাই শুক্রবার রাতে এ ঘটনায় গুরুতর আহত আওয়ামীলীগ নেতা মোনায়েম খানসহ ৫জনকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু‘জনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। তবে গুরুতর আহত মোনায়েম খানসহ আরো দু‘জন চিকিৎসাধীন রয়েছেন।
    বিল্লাল হোসেন নামে আহত একজন জানান, হামলাকারীরা দেশি অস্ত্রশস্ত্র নিয়ে ৯ নম্বর গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির দক্ষিণ ধানুয়া গ্রামের বাড়িতে হামলা শেষে লুটপাট চালিয়েছে। গুরুতর আহত মোনায়েম খানের জামাতা সোহাগ পাটোয়ারী জানান, এলাকার আবুল কালাম ডিলারের ছেলে চিহিৃত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হাবিরের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা যাবার সময় একটি বসতঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা পয়সাও নিয়ে যায়। শরীফ খান নামে আরেকজন জানান, তার ভাই মোনায়েম খানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে সন্ত্রাসীরা। চাঁদপুর জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. হাসানুর রহমান জানান, মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম থাকায় মোনায়েম খানকে উন্নত চিকিৎসার জন্য শনিবার দুপুরে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যদিকে, আহতদের দেখতে শুক্রবার রাতে হাসপাতালে যান স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।
    এদিকে, ফরিদগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষের মধ্যে মারামারির জের ধরে এই হামলার ঘটনা ঘটে। হামলায় জড়িত সন্দেহে ফরিদগঞ্জ থানা পুলিশ ইব্রাহিম খলিল নামে একজনকে আটক করেছে। ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, এই ঘটনায় শনিবার দুপুরে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর