বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০
logo
হাজীগঞ্জ ও বাকিলা উচ্চ বিদ্যালয়ে কর্মব্যস্ত দিন অতিবাহিত
কোনো অপশক্তি সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না- অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা এমপি
প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৫:১৬:৪১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: কোনো অপশক্তি সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। ঠিক যে সময় দেশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে ঠিক সেই সময় একটি অপশক্তি দেশের সুনাম বিনষ্ট করার জন্য কাজ করছে। যারা দেশের স্বাধীনতা ও উন্নয়ন চায়নি, আজ তারাই দেশ বিরোধী কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও বলিষ্ট নেতৃত্বে এ দেশের উন্নয়ন এগিয়ে চলছে এবং এগিয়ে যাবে। গতকাল হাজীগঞ্জের উপজেলা ই-সেন্টারে আয়োজিত অসহায় ও দুঃস্থদের মাঝে চেক বিতরণকালে এসব কথা বলেন চাঁদপুর ও লক্ষ্মীপুর আসনের সংরক্ষিত নারী সাংসদ অ্যাডঃ নূরজাহার বেগম মুক্তা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলামের সভাপ্রধানে সাংসদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে এবং তাঁকে হত্যার উদ্দেশ্যে ১৯ বার হামলা চালানো হয়েছে। আল্লাহ সহায় থাকলে কেউ কিছু করতে পারবে না। জনপ্রতিনিদের কাজ হচ্ছে জনগণের সেবা করা। কোনো জনপ্রতিনিধি কিছু পাওয়ার জন্য রাজনীতি করেন না। অনেকেই জনপ্রতিনিধিদের সমালোচনা করেন। কাজ করলে সমালোচনা হবে এটাই স্বাভাবিক।
সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী কাউসারের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা হাসমত উল্লা হাসু ও আবুল ফারাহ চেয়ারম্যান। এ সময় অনুদানের চেক প্রাপ্ত ব্যক্তিগণ অনুদান দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও অ্যাডঃ নূরজাহার বেগম মুক্তার প্রতি কৃতজ্ঞতা জানান।
এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনর্চাজ মোঃ শাহআলম (এলএলবি), ৭নং বড়কুল ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মনির হোসেন গাজী, সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ শাহাদাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুলসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থকবৃন্দ।
উপজেলা ই-সেন্টারে চেক বিতরণ শেষে দুপুর বারোটার দিকে অ্যাডঃ নূরজাহার বেগম মুক্তা এমপি বাকিলা উচ্চ বিদ্যালয়ে এক সভায় সভাপতিত্ব করেন। সদ্য নির্বাচিত বাকিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তার উপস্থিতিতে বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন মজুমদারকে নির্বাচিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাকিলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমর কৃষ্ণ শীল, অভিভাবক সদস্য মোবাশ্বের হোসেন, ডাঃ আব্দুল মান্নান, এম এ হান্নান, আলম বেপারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম নজু, সহ-সভাপতি নাজমুল আহসান নয়ন, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম, রোকনুজ্জামান বাঁধন প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর