শনিবার, ৩০ মে ২০২০
logo
চাঁদপুর গৌর গরিবা কমপ্লেক্সের সম্পসারিত ভবনের উদ্বোধনকালে জেলা প্রশাসক
আগামী দু মাসের মধ্যেই এ মসজিদের আরো উন্নয়ন কাজ করা হবে
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৬ ১৭:৩০:০৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর গৌর-গরিবা কমপ্লেকের সম্পসারিত ভবনের উদ্ধোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক আঃ সবুর মন্ডলসহ অন্যান্যরা ।
চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকাস্থ গোর-এ-গরিবা কমপ্লেক্সের সম্পসারিত ভবনের উদ্বোধন করা হয়েছে । শুক্রবার দুপুরে উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন প্রধান অতিথি কমপ্লেক্স ও মসজিদের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল । উদ্বোধন পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আগামী দু মাসের মধ্যেই এ মসজিদের আরো উন্নয়ন কাজ করা হবে । আমি এ মসজিদের সভাপতির দায়িত্বে রয়েছি। মুসল্লিদের নিয়েই এ মসজিদের সকল উন্নয়ন কাজ করা হবে । এ দেশের  মুসলমানরা খাটি মুসলমান। এ দেশের শতভাগ মানুষ আল্লাহ ও নবী প্রেমিক ।
তিনি আরে বলেন, পবিত্র কাবা শরীফ আল্লাহ নিজে হেফাজত করেন । উগ্রপন্থি কিছু মুসলমান সেখানে হামলা করেছে । বিভিন্ন দেশে ইসলামী বিপ্লবী নামে জঙ্গীবাদরা জঙ্গী কার্যক্রম  শুরু করেছেন । আল্লাহতায়ালা কিন্তু মানুষকে হত্যা করার দায়িত্ব কাউকে দেয়নি । কিছুদিন আগে  এ দেশে যে ঘটনা ঘটেছে তা খুবই দুঃখজনক ।  আর এ ঘটনার সাথে এ দেশের স্কুল পড়–যা মেধাবী শিক্ষার্থীরা জড়িত ছিলো । শোলাকিয়ায় ঈদের দিন তারা হত্যাযজ্ঞের চেষ্টা করেছে । তারা এখন সংঘবদ্ধ হয়েছে । আর  এ দেশেই যারাই এ কাজ করেছে তারা আমার আপনারই সন্তান । আপনাদের অনুরোধ করবো সন্তানদের প্রতি আপনার খেয়াল রাখবেন ।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, নাশকতা বন্ধ করার জন্য সম্মিলিতভাবে সকলকে প্রয়াস চালাতে হবে। লঞ্চগুলোতে আমাদের নজর রয়েছে । চাঁদপুরে গত ১ বছরের সরকারি অফিসগুলোতে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে । এ জেলার সকল কিছুই সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হবে ।  
মসজিদ কমিটি  ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী  দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহামেদ।
উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহাদাৎ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা রশিদ সর্দার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সেলিম আকবর, ব্যবসায়ী মিজানুর রহমান খান, আওয়ামী লীগ নেতা শাহির হোসেন পাটওয়ারী, সংগঠক নুর হোসেন নুরু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সফিকুর রহমান গাজীসহ মসজিদ কমিটির সদস্য ও মুসল্লিরা ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর