শনিবার, ৩০ মে ২০২০
logo
সদ্য সংবাদ :

চাঁদপুরে নেতাকর্মীদের নিয়ে ইফতার করলেন শেখ ফরিদ আহমেদ মানিক
প্রকাশ : ০৬ জুলাই, ২০১৬ ১০:৩৩:০০
প্রিন্টঅ-অ+

ইফতার মাহফিলে মোনাজাতরত শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরে নেতা-কর্মীদের নিয়ে ইফতার করলেন  জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য শেখ ফরিদ আহমেদ মানিক । মঙ্গলবার বিকেলে শহরের মুনিরা ভবনে ইফতার পূর্বে নেতা-কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন শেখ ফরিদ আহমেদ মানিক।
ইফতার পূর্বে  শহীদ পেসিডেন্ট জিয়াউর রহমান ও তার পুত্র আরাফাত রহমান কোকোসহ বিভিন্ন আন্দোলন সংগ্রামে  সংগ্রামে নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত এবং দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের সুস্থতা  কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
  ইফতার ও দোয়া অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক আহ্বায়ক শফিউদ্দিন আহামেদ, সাবেক সাধারন সম্পাদক আঃ হামিদ মাস্টার, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক অ্যাডঃ সলিম উল্ল্যা সেলিম, মাহবুবু আনোয়ার বাবলু, দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, সদস্য সচিব হযরত আলী, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল গাজী বাহারসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য  সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর