মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০
logo
ফরিদগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোস্তফা মিয়াজীর ইন্তেকাল
প্রকাশ : ০৪ জুলাই, ২০১৬ ১০:৩০:৩০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ফরিদগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি, পৌর আওয়ামী লীগের সদস্য, মধ্যবাজার জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগের পিতা মোঃ মোস্তফা মিজি গতকাল রোববার সকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে....রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি ৪ ছেলে ২ মেয়ে ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, রোববার সকালে তিনি তার নিজ বাড়ি কেরোয়া মিজি বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হওয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে লোকজন তাকে দ্রুত প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাদ আছর ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে মরহুমের প্রথম ও তার নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা পূর্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছূল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুুবুল বাশার কালু পাটওয়ারী, মরহুমের বড় ভাই ও ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি আঃ আউয়াল মিয়াজী এবং মরহুমের বড় ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, পৌর মেয়র মাহফুজুল হক, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক আবুল কাশেম, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম সউদ, কামাল মিয়াজীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর