সোমবার, ২৫ জানুয়ারি ২০২১
logo
চাঁদপুরে ট্রেনে কাটাপড়ে শিশুর মৃত্যু
প্রকাশ : ১৮ জুন, ২০১৬ ১৩:১৭:২৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার মধুরোড রেলস্টেশন এলাকায় মেঘনা এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে ইমন পাটওয়ারী (১৫) নামে শিশুর মৃত্যু হয়েছে। গতকাল ১৬ জুন বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় চাঁদপুর-লাকসাম রেলপথের দেবপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। ইমন সদর উপজেলার রামপুর ইউনিয়নের রামপুর গ্রামের মোঃ দেলোয়ার হোসেন পাটওয়ারীর ছেলে।
    ইমনের পিতা দেলোয়ার পাটওয়ারী জানান, ইমন মানসিক ভারসাম্যহীন। সে ভোরে পরিবারের সকলের অজান্তে পায়ে হেঁটে বাড়ি থেকে চলে আসে। ভোরে চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে। নিহত হওয়ার অনেক পরে সকাল ১০টায় স্থানীয় লোকজন তার ছিন্নভিন্ন কাটা দেহ দেখতে পায়। পরে দুপুর ২টায় চাঁদপুর রেলওয়ে থানার পুলিশ মরদেহ উদ্ধার করে।
    চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওছমান গণি পাঠান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ দেখে দেলোয়ার হোসেন পাটওয়ারী তার ছেলে ইমন বলে সনাক্ত করেছেন। এ বিষয়ে স্থানীয় রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার যোগাযোগ করেছেন। জেলা প্রশাসন থেকে অনুমতি পাওয়া গেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর