সোমবার, ২৫ জানুয়ারি ২০২১
logo
হাজীগঞ্জে চলন্ত ট্রেনে ঝাঁপ দিয়ে প্রবাসী যুবকের আত্মহত্যা
প্রকাশ : ১৮ জুন, ২০১৬ ১৩:১৫:৩৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ উপজেলার ধেররা নামকস্থানে চলন্ত মেঘনা এক্সপ্রেস ট্রেনে ঝাঁপ দিয়ে মোশারফ হোসেন (৩২)-এর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল ১৭ জুন শুক্রবার সকালে রেল সড়কের সি-৩৫ ব্রিজ সংলগ্ন এলাকায় খন্ড দ্বিখন্ড দেহ পড়ে থাকতে দেখে এলাকবাসী। খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওছমান গণি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে।
    জানা যায়, নিহত মোশারফ হোসেন চাঁদপুর শহরের পুরাণবাজার বাকালি পট্টি এলাকার মৃতঃ আবদুল করিম হালদারের ছেলে। নিহত মোশারফ হোসেন পুরাণবাজারের ব্যবসায়ী ও রাজনৈতিক দলের নেতা রহমান হাওলাদারের ছোট ভাই।
    ধেররা নামকস্থানের বাসিন্দা আবুল বাসার জানায়, গত বৃহস্পতিবার রাতে তারাবির নামাজ পড়ার সময় চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনটি একাধিক হুইসেল দিয়েছিলো। তখন আমরা সুদিয়া দক্ষিণ পাড়া জামে মসজিদে নামাজ আদায় করছিলাম। ধারণা করা হচ্ছে ওই সময় এ দুর্ঘটনা ঘটে।
    স্থানীয় দোকানী হাবিবুর রহমান জানান, গত বৃহস্পতিবার এ ব্যাক্তি তার দোকানে ইফতার করে। কয়েকজনকে চা-নাস্তা খাইয়েছিলেন। তার পরণে জিন্স প্যান্ট, সাদা গেঞ্জি ছিল।
    চাঁদপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওছমান গণি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করবে বলে রেলওয়ে পুলিশ জানায়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর