সোমবার, ২৫ জানুয়ারি ২০২১
logo
লঞ্চ, বাস, ট্রাক ও সিএনজি স্কুটার মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় পুলিশ সুপার
সিএনজি স্টেশন থেকে রেজিস্ট্রেশনবিহীন কোনো গাড়ি গ্যাস নিতে পারবে না
প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ০৮:২৪:০৩
প্রিন্টঅ-অ+
কোনো ট্রাক্টর রাস্তায় উঠলে চাকাগুলো কেটে দেবেন । চাঁদপুর শহরে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কোনো ট্রাক চলতে পারবে না

চাঁদপুর: চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, চাঁদপুরে কোনো সিএনজি স্টেশন থেকে রেজিস্ট্রেশনবিহীন কোনো গাড়ি গ্যাস নিতে পারবে না। ঈদকে সামনে রেখে চাঁদপুরে যানজট আরো বৃদ্ধি পাচ্ছে। কেউই কোনোভাবে আইন মানছে না। সবাই যার যার মতো চলছে। এভাবে চললে শহর ভারসাম্য হারিয়ে ফেলবে। গতকাল দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার কার্যালয়ে লঞ্চ, বাস, ট্রাক, সিএনজি স্কুটার ও অটোরিঙ্া মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, চাঁদপুরের কোনো রাস্তাতেই ট্রাক্টর চলবে না। এখন থেকে জরিমানার দরকার নেই। প্রয়োজনে কোনো ট্রাক্টর রাস্তায় উঠলে বড় চাকাগুলো কেটে দিবেন। কোনো অবস্থাতেই রেজিস্ট্রেশনবিহীন কোনো যান চলাচল করতে পারবে না। মানুষের মাঝে আইন মানার প্রবণতা দেখছি না। রাস্তায় বের হলেই দেখি অবৈধভাবে যান চলাচল করছে। যানজট থেকে মানুষ আর এখন রেহাই পাচ্ছে না। মোটর সাইকেলে কোনো অবস্থাতেই ৩ জন ওঠা যাবে না এবং সিএনজিতে ৫ জন যাত্রী নেয়া যাবে না। অর্থাৎ সিএনজি স্কুটার ড্রাইভারের ডান পাশে কোনো অবস্থাতেই যাত্রী নেয়া যাবে না। কোনো চালককে আইন অমান্য করে রাস্তায় গাড়ি চলতে দেয়া হবে না। ঈদ উপলক্ষে রাস্তায় অতিরিক্ত ভাড়া, চাঁদাবাজি করা যাবে না। কেউ যদি সিএনজি স্কুটারের কাছ থেকে কোনো টাকা নিতে চায় তাহলে রসিদের মাধ্যমে নিতে হবে। আর চাঁদপুর শহরে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কোনো ধরনের ট্রাক চলাচল করতে পারবে না। লঞ্চে অতিরিক্ত যাত্রী নেয়া যাবে না। লঞ্চের সামনে বড় অক্ষরে ধারণ ক্ষমতা টানিয়ে নিতে হবে। লঞ্চের কেবিন-যাত্রীদের রেজিস্টার ম্যান্টেন্ করতে হবে। যত্রতত্র বাস থামানো যাবে না। নির্ধারিত জায়গায় বাস থামাতে হবে। তিনি সকলকে আইন মেনে চলতে আহ্বান জানান।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (এএসপি সদর সার্কেল) মোঃ নজরুল ইসলাম, এএসপি হাজীগঞ্জ সার্কেল মোঃ আব্দুল হানিফ, বিআরটিএ চাঁদপুরের পরিচালক শেখ মোঃ ইমরান, চাঁদপুর জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শোয়েবুর রহমান, চাঁদপুর জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মমিন মিয়া, শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ বাবুল মিজি ও সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন মিঠু, সিএনজি স্কুটার শ্রমিক ইউনিয়ন সহ-সভাপতি মোঃ সফিক গাজী প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন এএসপি হেডকোয়ার্টার শাকিল আহম্মেদ, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ অলি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম, কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকনসহ লঞ্চ, বাস, ট্রাক, সিএনজি স্কুটার ও অটোরিঙ্া সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর