শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
যাত্রীবাহী লঞ্চ থেকে নারীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৮ জুন, ২০১৬ ১২:১৭:৪০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ-জম জম-১-এর কেবিন থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ওই লঞ্চের তৃতীয় তলার ১১২ নম্বর কেবিন থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুশিল। এ সময় জিজ্ঞাসাবাদের জন্যে লঞ্চের কেবিন বয়, সুপারভাইজার ও ম্যানেজারসহ ৫ জনকে আটক করা হয়। আটকরা হলেন : কেবিন বয় সোহাগ (৩০), সুজন (২৪), রিয়াজ (২৩), সুপারভাইজার ফরহাদ (২৭) ও লঞ্চ ম্যানেজার ইউনুছ মিয়া (৩৫)।
লঞ্চের ম্যানেজার ইউনুছ মিয়া জানান, হাইমচর নীলকমল ঘাট থেকে সোমবার রাত ৮টায় একজন পুরুষসহ এ নারী লঞ্চে উঠে স্টাফ কেবিন বুকিং নেয়। ঢাকায় লঞ্চটি ভেড়ার পর সব যাত্রী নেমে যাওয়ার অনেক পরে কেবিন বয়রা ওই কেবিনে গিয়ে ওই নারীকে মৃত অবস্থায় দেখতে পায়। কিন্তু তার সাথের পুরুষ লোকটিকে পাওয়া যায়নি। সকাল পৌনে ৯টায় ঢাকা থেকে ছেড়ে দুপুর ১টায় চাঁদপুর ঘাটে আসে লঞ্চটি। তখন কেবিন বয়রা চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দেয়। তখন পুলিশ গিয়ে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি জানান, ওই নারীর নাম পরিচয় এখনো জানা যায়নি। মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা ময়না তদন্তের পরে জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্যে লঞ্চের ৫ জন স্টাফকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, ওই নারীর শারীরিক গঠনে বুঝা যাচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। তবে তা নিশ্চিত হওয়া যাবে ময়না তদন্তের পর।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর