শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
২ দিনে সাড়ে ৮৪ হাজার টাকা জরিমানা আদায়
প্রকাশ : ০৭ জুন, ২০১৬ ১১:৪২:৪২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: পবিত্র মাহে রমজানে হাট-বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের পালবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।
    গতকাল সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লা সাদীদের নেতৃত্বে অভিযানে ছিলেন জেলা মার্কেটিং কর্মকর্তা এস এম রেজাউল করিম, নবাগত নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মীরা, নারায়ন চন্দ্র পাল ও পুলিশ সদস্যরা। এ সময় পালবাজারের ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অধিক মূল্য ও দোকানের কাগজপত্র ঠিক না থাকায় জরিমানা করা হয়। পাশাপাশি এক নারী ক্রেতাকে ইভটিজিং করায় এক কর্মচারীকে অর্থদ- করা হয়েছে। পালবাজারের আনোয়ার ট্রেডার্সের ১ হাজার, সোহাগ ট্রেডার্সের ১ হাজার, মাসুদ স্টোরের দেড় হাজার, ছালামত খা ট্রেডার্সের ৩ হাজার, মুরগী ব্যবসায়ী জসীমের দেড় হাজার, গোস্ত ব্যবসায়ী রফিকের দেড় হাজার, ক্ষুদ্র দু ব্যবসায়ীকে ৬শ’ টাকা জরিমানা করা হয়। এছাড়া তরকারি দোকান কর্মচারী শরীফ নারী ক্রেতার সাথে ইভটিজিং করায় ৫শ’ টাকা জরিমানাসহ ১০ হাজার ৬শ’ টাকা আদায় করা হয়।
    অপরদিকে গত রোববার ৫ জুন সন্ধ্যায় নেজারত ডেপুটি কালেক্টর লিটুস লরেন্স চিরান ও রেজাউল করিম খাদ্য সামগ্রীর দোকানে অভিযান চালান। এ সময় ৭টি দোকান থেকে ৭৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ক্যাফে ঝিল ১০ হাজার টাকা, শাহি হোটেল ৫ হাজার টাকা, কিছুক্ষণ হোটেল ৫ হাজার টাকা, রুচি হোটেল ৩ হাজার টাকা, রসের হাড়ি ২০ হাজার টাকা, ইসলামপুর বেকারীর ১৫ হাজার টাকা ও রস বিলাসের ১৫ হাজার টাকাসহ মোট ৭৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। দু’ দিনে মোট ৮৩ হাজার ৬শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর