শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
চাঁদপুরে মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন বাস্তবায়নে করদাতা উদ্বুদ্ধ করন সেমিনার আনুষ্ঠিত
প্রকাশ : ২৪ মে, ২০১৬ ১৮:২৫:২২
প্রিন্টঅ-অ+
শরীফ চৌধুরী

চাঁদপুর: চাঁদপুরে মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক আইন বাস্তবায়নে করদাতা উদ্বুদ্ধ করণ বিষয়ক সেমিনার মঙ্গলবার বেলা ১১ টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আশ্রাফুজ্জামান, চেম্বার অব কমার্স ইন্ডষ্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়। কুমিল্লা বিভাগীয় কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট-এর যুগ্ম কমিশনার মুহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগ চাঁদপুর-এর সহকারি কমিশনার দ্বৈপায়ন চাকমা।
        অনুষ্ঠানে উন্মুক্ত আলোচনা ও প্রশ্নউত্তর পর্বে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মিলনসহ উপস্থিত অন্যান্য ব্যবসায়ীবৃন্দ। সেমিনারে চাঁদপুরের বিভিন্ন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, অর্থনিতীক মুক্তির জন্য বিশ্বের সকল দেশের মানুষ যুদ্ধ করছে। অর্থনীতিই পারে একটি দেশের ভীত শক্তিশালী করতে। বাংলাদেশ একটি সম্ভনারময় দেশ। বর্তমান সরকারের সময়ে দেশ সকল বিভাগে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সকল মানুষ যদি ঠিক মতো টেক্স দিতো তবে দেশের অর্থনিতীর চাকা দ্রুতভাবে এগিয়ে যেতো। তাই রাষ্ট্রে চাকাকে সচল রাখতে ব্যবসায়ীদের নিময়মিত টেক্স প্রদান করা উচিত।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর