শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
চাঁদপুরে আটকেপড়া লঞ্চ যাত্রীদের মাঝে পৌরসভার খাবার বিতরণ
প্রকাশ : ২২ মে, ২০১৬ ১১:২৫:৩৮
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় 'রোয়ানু'র প্রভাবে চাঁদপুর লঞ্চঘাটে আটকেপড়া কয়েক শতাধিক লঞ্চ যাত্রীর মাঝে খাবার বিতরণ করেছে চাঁদপুর পৌরসভা।
গতকাল শনিবার দুপুরে পৌরসভার পক্ষ থেকে স্থানীয় ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও ব্যবসায়ী শাহআলম বেপারী যাত্রীদের মাঝে রুটি, কলাসহ বিভিন্ন শুকনো খাবার তুলে দেন। যাত্রীরা শহরের বড়স্টেশন রোডস্থ উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেন। তাদের জন্যে গতকাল দুপুরে শুকনো খাবার এবং বিকেলে খিচুরির ব্যবস্থা করা হয়।
খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ গোলাম হোসেন জুয়েল, বিএনপি নেতা ও ব্যবসায়ী মোস্তফা মাল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান সিদ্দিকী, ম্যানেজিং কমিটির সভাপতি শাহ আলম মলি্লক, লঞ্চের সুপারভাইজার ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা খোকন মিয়াজীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ।
কাউন্সিলর শাহ আলম বেপারী সাংবাদিকদের জানান, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহামেদের নির্দেশেই আমরা আটকেপড়া লঞ্চ যাত্রীদের মাঝে খাবার বিতরণ করেছি। যাত্রীরা থাকতে চাইলেও তাদেরকে প্রয়োজনে ব্যক্তিগতভাবে সহযোগিতা করা হবে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর