শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
হাজীগঞ্জে ছাত্রদলের উদ্যোগে মিনি ক্রিকেট ফাইনালে লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক
ছাত্রদের রাজনীতির পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিতে অংশগ্রহণ থাকতে হবে
প্রকাশ : ০৯ এপ্রিল, ২০১৬ ১১:০৫:০৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: ছাত্রদের রাজনীতির পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিতে অংশগ্রহণ থাকতে হবে। কারণ ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সাহায্য করে। ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ। ভবিষ্যৎ নেতৃত্ব আসতে হলে প্রতিযোগিতা, মেধা ও যোগ্যতার পরিচয় দিতে হবে। কারন শারীরিক ও মানসিক বিকাশ না থাকলে কারো কাছ থেকে নেতৃত্ব আশা করা যায় না। তাই ছাত্রদলের সকল নেতা-কর্মী ও সমর্থকদের রাজনীতি করার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে সাথে নিজেদের অংশগ্রহণ করতে হবে। গতকাল শুক্রবার হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত ফ্রিজকাপ মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা বিএনপির সাবেক সভাপতি, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিঃ মমিনুল হক এ কথা বলেন।
জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজীর সভাপতিত্বে পৌর ৬নং ওয়ার্ড মকিমাবাদ বন্ধু টাওয়ার সংলগ্ন মাঠে আয়োজিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজির আহমেদ বাবু, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহআলম, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শামসুল আলম সূর্য, ছাত্রনেতা জনি, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক বারেক ভূইয়া, শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল কাইয়ুম রিপন।
এ সময় উপজেলা যুবনেতা মিলন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন সোহেল, নেছার আহমেদ চৌধূরী, ছাত্রনেতা আজিম, আরিফ গাজী, পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মারুফ খাঁন রাছেল, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাইনুদ্দিন, ছাত্রনেতা মহসিন, আকরাম, গিয়াস উদ্দিন, মাইনু ও আরেফিন হোসেন দিনারসহ উপজেলা ও পৌর ছাত্রদলের অন্যান্য নেতা-কর্মী-সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
খেলাশেষে অতিথিদের সংক্ষিপ্ত বক্তব্যের পর চ্যাম্পিয়ন উইনিং স্টার ও রানার্সআপ হাজীগঞ্জ-শাহরাস্তি ছাত্র ফোরামের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় টুর্নামেন্ট পরিচালনাকারীদের বিশেষ সহযোগিতা করেন নেছার আহমেদ, সাজ্জাদ হোসেন সোহেল ও গিয়াস উদ্দিন গাজী।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর