সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০
logo
ইয়াবা বিক্রেতার ফের ১ বছরের জেল
হাজীগঞ্জে ইউপি সদস্যসহ ৭ জুয়াড়ির ১ মাসের জেল
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৬ ১০:৪১:০২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: হাজীগঞ্জে ইউপি সদস্যসহ ৭ জুয়াড়িকে ১ মাস করে ও ১ ইয়াবা বিক্রেতাকে ফের ১ বছরের বিনাশ্রম জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার এই আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ।
১ মাসের করে কারাদ-প্রাপ্তরা হলো : উপজেলার বাকিলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও স্থানীয় বাখরপাড়া গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে মোঃ মাসুদ রানা (৪৫), একই গ্রামের মৃত হাছান আলীর ছেলে মোঃ শাহ আলম (৪৫), মৃত ফজলুল হকের ছেলে মোঃ জামাল হোসেন (৩৬), শাকছিপাড়া গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হাফিজ উদ্দিনের ছেলে আবু জাফর প্রধানীয়া (৫৫), একই গ্রামের আলী আজ্জমের ছেলে মোঃ সুমন (২৪), মোঃ মুসা খানের ছেলে মোঃ মাসুদ খান (৩৫) ও সেকান্দর আলীর ছেলে লোকমান হোসেন (৫৫)। এদেরকে শাকছিপাড়া গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় আটক করে।
হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক আঃ রাজ্জাক ও আঃ মান্নান বলেন, গত মঙ্গলবার রাতে কালচোঁ গ্রামের শাকছিপাড়া এলাকার একটি বাড়িতে বসে এরা জুয়া খেলা অবস্থায় এলাকাবাসীর গোপন সংবাদের ভিত্তিতে ও এলাকাবাসীর সহযোগিতায় ৭ জুয়াড়িকে আটক করা হয়। রায়ের পরে সাজাপ্রাপ্তদের চাঁদপুরে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।
এদিকে একই দিন রাতে পৌরসভাধীন রান্ধুনীমুড়া গ্রামের শাহআলমের ছেলে ইয়াবা বিক্রেতা ফরহাদকে (২৪) ২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে থানা পুলিশ। হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক শরীফ হোসেন হাজীগঞ্জ বাজারস্থ প্লাজা মার্কেটের সামনে থেকে শরীফকে আটক করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আলাদাত তাকে বিনাশ্রম ১ বছরের জেল দেয়। সে এর আগে গত বছরের ২ মে ইয়াবাসহ আটক হলে তখনও তাকে ১ বছরের সাজা দেয় ভ্রাম্যমাণ আদালত। জামিনে এসে সে একই পেশায় ফিরে যায়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম জুয়া খেলার অপরাধে ও ইয়াবা বিক্রির অপরাধে আদালত পরিচালনা করার বিষয়টি চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর