শুক্রবার, ০২ অক্টোবর ২০২০
logo
কালাম-খালেক-সুশীল-শংকর দিবসের অনুষ্ঠানে এম এ ওয়াদুদ
এ দেশের স্বাধীনতার জন্য সৈনিকরা প্রাণ দিয়েছে
প্রকাশ : ০২ এপ্রিল, ২০১৬ ১৬:৪১:৪১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুরের প্রথম শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর দিবস উপলক্ষে হাসান আলী মডেল প্রাথমিক বিদ্যালয়ে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। গতকাল ১এপ্রিল সকাল ১০টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ।
    এসময় তিনি বলেন, এই দেশের জন্য আমাদের স্বাধীনতার জন্য, একটি মুক্ত পতাকার জন্য এই সৈনিকরা প্রাণ দিয়েছে। তাদের অবদানের কথা চাঁদপুরবাসী তথা এই জাতি কখনো ভুববনা।
    তিনি আরো বলেন, ৮ডিসেম্বর আমরা চাঁদপুর মুক্ত দিবস পালন করছি। কিন্তু শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর এই কৃতি সন্তানদের আর কি ফিরত পায়নি। অতএব এই দিবসটি অনুভতির দিবস। কোন কোক কাটা ও হাত তালি দেওয়ার দিবস না।
    শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিনের সভাপতিত্বে এবং সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপ-কমিটির আহবায়ক ব্যাংকার মজিবুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, শহীদ কালাম-খালেক-সুশীল-শংকর পরিষদের সাধারণ সম্পাদক সরদার আবুল বাশার, সহ-সভাপতি শাহজাহান চোকদার, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপ-কমিটির সদস্য সচিব ছানাউল্লাহ খান, যুগ্ম-আহবায়ক রঞ্জিত রায়, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য সোহেল রানা, নূরে আলম নয়ন, মাজহারুল ইসলাম মিলন, শিক্ষার্থী সুবাইদা রিফায়াত প্রমূখ।
 
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর