বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০
logo
কচুয়ার আইনগিরী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়নমূলক কাজ করছে
প্রকাশ : ০২ এপ্রিল, ২০১৬ ১৬:৩৩:২৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন কাজ করছে। এছাড়া শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ ও কৃষি খাতসহ সকল খাতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিয়ে রেজিষ্ট্রার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের চাকুরী জাতীয়করণ করেছে। বেসরকারি শিক্ষকদেরকে জাতীয় বেতন স্কেলের আওতাভুক্ত করেছে। শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করে চলছে। রাজধানীতে বিকল্প উড়াল সেতু নির্মাণ করে যানযট নিরসনে সরকার যুগান্তরকারী পদক্ষেপ বাস্তবায়ন করেছে। এসব উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনারা আওয়ামী লীগের প্রতি সমর্থন ব্যক্ত করুন। তিনি গতকাল শুক্রবার চাঁদপুরের কচুয়া উপজেলার আইনগিরী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    এ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান, জাহাঙ্গীর হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম প্রমুখ।
    একই দিন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়ার নূরপুর-বড়তুলাগাঁ পাকাসড়ক নির্মাণ এবং সুবিদপুর ও আইনপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর