বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০
logo
মতলব উত্তর ও দক্ষিণের নবগঠিত বিএনপি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় শেখ ফরিদ আহমেদ মানিক
যারা আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলো তাদের নিয়েই কমিটি করা হয়েছে
প্রকাশ : ০২ এপ্রিল, ২০১৬ ১৬:২৬:৫৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব ডেস্ক

চাঁদপুর: চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়কসহ সিনিয়র নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার দুপুরে চাঁদপুর শহরের মুনিরা ভবনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতলবে নতুন কমিটি দেয়া হয়েছে। এই নির্বাচনে আপনারা এমন ব্যক্তিকে প্রার্থী করবেন যে অবৈধ সরকারের দুঃশাসন ও ভোট ডাকাতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিজয়ী হতে পারে। নবগঠিত কমিটির কাছে আমার অনুরোধ থাকবে ইউনিয়ন ও ওয়ার্ডসহ প্রত্যেকটি কমিটিতে তৃণমূল নেতা-কর্মীর সাথে আলাপ-আলোচনা করে যোগ্য ব্যক্তিকে প্রাধান্য দিবেন। যারা বিগত দিনগুলোতে বিএনপির সকল আন্দোলন-সংগ্রামে রাজপথে ছিলো তাদেরকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।
তিনি আরো বলেন, তৃণমূলের মতামত না নিয়ে কোনো পকেট কমিটি করা হলে তা গ্রহণযোগ্য হবে না। পকেট কমিটি করার কোনো অভিযোগ পেলে জেলা বিএনপি এ কমিটি ভেঙ্গে দিবে। যে কোনো সময়ই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এ অবৈধ সরকার পতনের আন্দোলনের ডাক দেবেন। আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে ওই আন্দোলনে মাঠে থাকতে হবে।
জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিন। জেলা বিএনপির সদস্য ও মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদলের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ শামসুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার, মতলব পৌর বিএনপির সভাপতি সোয়েব আহমেদ সরকার, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু প্রমুখ।
উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি এমদাদ হোসেন খান, সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়া, মতলব পৌর বিএনপির সাধারণ সম্পাদক সোয়েব আহমেদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহসানুল হক ফটিক, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন লিটন, ছেঙ্গারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া প্রধান, সাধারণ সম্পাদক ফজলুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল ফরায়েজীসহ নেতৃবৃন্দ।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর